শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাইয়াবার চালানসহ সিআইডি পুলিশ আটক

ইয়াবার চালানসহ সিআইডি পুলিশ আটক

কাগজ প্রতিনিধি: ঢাকার আশুলিয়ায় গতকাল বৃহস্পতিবার ইয়াবাসহ তাইজুদ্দীন নামে এক সিআইডি সদস্য ও তাঁর সহযোগী মফিজকে আটক করে ঢাকা জেলা উত্তর ডিবি পুলিশ। ঢাকার আশুলিয়ায় প্রায় এক হাজার পিস ইয়াবাসহ ক্রিমিনাল ইনভেস্টিগেশন ডিপার্টমেন্টে (সিআইডি) কর্মরত এক পুলিশ সদস্যকে আটক করা হয়েছে বলে জানিয়েছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা (ডিবি) পুলিশ। এ সময় তাঁর এক সহযোগীকেও আটক করা হয়।

গতকাল বৃহস্পতিবার রাতে আশুলিয়ার চাঁনগাও থেকে ৯৯০ পিস ইয়াবাসহ তাইজুদ্দীন (কং-১০৯) নামের ওই সিআইডি পুলিশ কনস্টেবলকে আটক করা হয়। তাঁর বাড়ি গাজীপুরের জয়দেবপুর থানাধীন উত্তর সালনা গ্রামে। ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িত তাঁর সহযোগীর নাম মফিজ।

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার জানান, গতকাল রাতে মাদক ব্যবসায়ীদের হাতে ইয়াবার চালান তুলে দিতে সাভারে যান তাইজুদ্দীন। সে সময় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে একটি অটোরিকশা তাঁকে আটক করা হয়। আমরা প্রাথমিকভাবে তাঁকে মাদক ব্যবসায়ী মনে করলেও পরে তিনি নিজেকে সিআইডি পুলিশের সদস্য বলে পরিচয় দেন।

‘পরবর্তীতে তাঁর পরিচয় নিশ্চিত হওয়ার জন্যে সিআইডি ঢাকা উত্তরা জোনের সহকারী পুলিশ সুপার (এএসপি) জহির উদ্দিনকে বিষয়টি জানানো হয়। তখন তিনি আটক তাইজুউদ্দীনকে (২৯) সিআইডির কনস্টেবল হিসেবে শনাক্ত করেন। পরবর্তী সময়ে ঘটনাস্থলে নজরদারি করে তাঁর সহযোগী মফিজকেও আটক করা হয়।

এদিকে দীর্ঘদিন ধরেই তাইজুদ্দীন পুলিশি পেশার অন্তরালে ইয়াবার মতো মাদক ব্যবসায় যুক্ত ছিলেন বলে জানায় গোয়েন্দা বিভাগ। ডিবি উত্তর ঢাকা জেলার উপ-পরিদর্শক (এসআই) গণি মিয়া বাদী হয়ে আশুলিয়া থানায় তাঁর নামে একটি মামলা করেছেন।

এদিকে তাইজুদ্দীনের মোবাইল ফোন জব্দ করে কললিস্ট খতিয়ে দেখার মধ্য দিয়ে ইয়াবার উৎস খুঁজে বের করার চেষ্টা চলছে বলে জানান ডিটেকটিভ ব্রাঞ্চের (ডিবি) ওসি।

মাদকের বিরুদ্ধে প্রশাসনের কঠোর অবস্থান তুলে ধরে জেলা পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান বলেন, ‘মাদকের বিষয়ে আমাদের নীতি জিরো টলারেন্স। মাদকের সঙ্গে যে জড়িত থাকবে সে যেই হোক না কেন কোনো ছাড় নেই। আজকের ঘটনা তার বড় প্রমাণ।’

‘মাদক ব্যবসায়ী সমাজ ও দেশের শত্রু। পোশাকি পরিচয় পুলিশ হলেও আইনের চোখে সে অপরাধী। এ ক্ষেত্রে কঠোর শাস্তি নিশ্চিত করার বিষয়ে বাংলাদেশ পুলিশ দৃঢ়প্রতিজ্ঞ’, বলেন শাফিউর রহমান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments