শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলামানিকগঞ্জে শিশু হত্যায় এক যুবকের যাবজ্জীবন

মানিকগঞ্জে শিশু হত্যায় এক যুবকের যাবজ্জীবন

মুহ. মিজানুর রহমান: মানিকগঞ্জে শিশু হত্যায় এক যুবককে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে আদালত। মানিকগঞ্জ সদর উপজেলার চর বেউথা গ্রামের বিল্লালের চার বছরের শিশু সাইফুল ইসলাম হত্যা মামলায় সোহেল নামে এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড দেওয়া হয়েছে। একই সঙ্গে তাকে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও দুই মাসের কারাদণ্ড দেয়া হয়। আজ
বৃহস্পতিবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শাহানা হক সিদ্দীকা ওই রায় দেন।
মামলার বিবরণে জানা যায়, ২০১৩ সালের ২৪ জুন সকালে ওই চর বেউথা গ্রামের কাশেম মিয়ার ছেলে সোহেল প্রতিবেশী শিশু সাইফুলকে বিস্কুট কিনে দেয়ার কথা বলে তার বাবার স্মার্টফোনটি নিয়ে আসতে বলে। ওই ফোনের মূল্য ২২ হাজার টাকা ছিল। সাইফুল স্মার্টফোন নিয়ে আসলে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়।

এদিকে গ্রামের লোকজন সাইফুলকে সোহেলের সঙ্গে যেতে দেখে এবং সাইফুল ‍নিখোঁজ হওয়ার পর বিষয়টি পুলিশকে জানানো হয়। পুলিশ এসে ওই দিন বিকেলে সোহেলকে আটক করে।

ওই রাতে শিশুটির বাবা বাদী হয়ে মানিকগঞ্জ সদর থানায় সোহেলকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। পরের দিন সোহেলের স্বীকারোক্তি অনুসারে শিশু সাইফুলের লাশ উদ্ধার করা হয়।

পুলিশ মো. সোহেল মিয়াকে অভিযুক্ত করে ২০১৩ সালের ৩ সেপ্টেম্বর আদালতে চার্জশিট প্রদান করে। আদালত আজ দুপুরে আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments