বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাকেশবপুরে পৃথক মারপিটের ঘটনায় গৃহবধু ও যুবক হাসপাতালে

কেশবপুরে পৃথক মারপিটের ঘটনায় গৃহবধু ও যুবক হাসপাতালে

জি এম মিন্টু: যশোরের কেশবপুরে পৃথক দুটি ঘটনাকে কেন্দ্র করে হামলায় আহত হয়ে এক যুবক ও এক গৃহবধু উপজেলা স্বস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছে।
জানা গেছে, শনিবার রাতে উপজেলার প্রতাপপুর গ্রামে এলাকাবাসীর হাতে এক ডাকাত ধরা পড়েছে শুনে ওই রাতেই ডাকাত দেখার জন্য পাশ্ববর্তি আটন্ডা গ্রামের বাবলু মোড়লের ছেলে হোসেন আলী মোড়ল (২৫) ঘটনাস্থলে পৌছানো মাত্রই হঠাৎ করে অজ্ঞাত ৩/৪ জন মিলে তাকে এলোপাতাড়িভাবে মারপিঠ করে গুরুতর আহত করে। সংবাদ পেয়ে বাড়ীর লোকজন ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
অন্য দিকে তুচ্ছ একটি ঘটনাকে কেন্দ্র করে মণিরামপুর উপজেলার ঝাঁপা গ্রামের হাফিজুর মোল্যার স্ত্রী রাশেদা বেগম (৩৫) কে শনিবার সন্ধ্যায় একই গ্রামের আকবার আলী মোল্যার ছেলে বোরহান উদ্দীন রানা, রাকিব হোসেন মোল্যা, তার মা রেনুকা বেগম, দাদী রুপসী বেগম মিলে লাঠি দিয়ে মারপিট করে গুরুতর আহত করে। আহত রাশেদাকে কেশবপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments