শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাকেশবপুরে ৩ যুবককে চোর ভেবে চলন্ত গাড়ী থেকে নামিয়ে পেটাল ইউপি...

কেশবপুরে ৩ যুবককে চোর ভেবে চলন্ত গাড়ী থেকে নামিয়ে পেটাল ইউপি মেম্বর

জি.এম.মিন্টু: যশোরের কেশবপুরে নিরীহ ৩ যুবককে ভ্যান চোর ভেবে চলন্ত গাড়ী থেকে টেনে হিচড়ে নামিয়ে সন্ত্রাসী কায়দায় মারপিট করে তাদের নিকট থেকে নগত টাকা ও মোবাইল ছিনতাই করে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে এক ইউপি মেম্বরের বিরুদ্ধে। আহত ৩ জনের মধ্যে ১ জন কেশবপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে ও অপর দুই আহত যুবক স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছে।
জানা গেছে, শনিবার সকালে উপজেলার আওলগাতি গ্রামের আজিবার সর্দারের ছেলে আলমগীর হোসেন(২২), শেখপুরা গ্রামের রহমান শেখের ছেলে মামুন হোসেন(২৫) ও শার্শা উপজেলার জনৈকের ছেলে হাবিবুর রহমান সাগরদাঁড়ি থেকে একটি মাহেন্দ্র যোগে কেশবপুরে আসছিল। পতিমধ্যে ফোনির মোড় নামক স্থানে পৌছালে পূর্বে থেকে ওৎ পেতে থাকা শেখপুরা গ্রামের মেম্বর আব্দুস সবুর ও তার সহযোগী হাফিজুর চলন্ত গাড়ী থামিয়ে ঐ ৩ যুবককে টেনে হেচলে নামায়। এরপর শেখপুরা গ্রামের ওজিয়ার রহমান খোকনের একটি মটর চালিত ভ্যান চুরির মিথ্যা অভিযোগে প্রকাশ্যে তাদেরকে কাঠের চলা দিয়ে পিটিয়ে আহত করে। এসময় মেম্বর ও তার সহযোগী ৩ জনের নিকট থেকে নহত ১৫ হাজার টাকা ও মোবাইল সেট ছিনতাই করে নেয়। পরে সাগরদাঁড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের মাধ্যমে ছিনতাই হওয়া টাকা ও মোবাইল ঐ ৩ যুবক ফেরত পায়। আহতদের মধ্যে আলমগীরকে কেশবপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহত আলমগীর ও মামুন বলেন, আমাদের ৩ জনকে আচামকা গাড়ী থেকে নামিয়ে ডাকাত মেম্বর সবুর ও তার সহযোগী হাফিজুর কোন কথা শুনার আগে মারপিট শুরু করে।
এব্যাপারে সাগরদাঁড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুস্তাফিজুল ইসলাম মুক্তর মুঠো ফোনে কথা হলে তিনি ব্যাস্ততার কথা বলে পরে কথা হবে ফোন কেটে দেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments