বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলানেত্রকোনায় রেডক্রস দিবসে সন্মাননা

নেত্রকোনায় রেডক্রস দিবসে সন্মাননা

হুমায়ুন কবির: বিশ্ব রেডক্রস দিবসে নেত্রকোনায় দুজন সাবেক দ্বায়িত্বপ্রাপ্ত মুক্তিযোদ্ধা রেডক্রসকে সন্মাননা প্রদান করা হয়। বুধবার সাড়ে ১১ টায় দিবসটি উপলক্ষে নেত্রকোনা পাবলিক হল মিলনায়তনে এ সন্মাননা প্রদান করে রেডক্রস সোসাইটি জেলা ইউনিট ।
জেলা ইউনিটের চেয়ারম্যান ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বাবু প্রশান্ত কুমার রায়ের সভাপতিত্বে সাবেক জেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা শামছুজ্জোহা ও জেলা বিএনপির বর্তমান সভাপতি মুক্তিযোদ্ধা আশরাফ উদ্দিন খানকে সন্মাননা স্মারক তুলে দেন ইউনিটের সদস্যবৃন্দ ও সম্পাদক। তারা দুজনই নেত্রকোনায় নিষ্টার সাথে সেবামূলক এই প্রতিষ্ঠানে দ্বায়িত্ব পালন করেছেন। এছাড়াও অনুষ্ঠানে আরো দুজনকে মরনোত্তর সন্মাননা প্রদান করা হয়। পরে সন্মাননা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক মঈনইল ইসলাম, পুলিশ সুপার জয়দেব চৌধুরী, পৌর মেয়র নজরুল ইসলাম খান, সিভিল সার্জন ডাঃ মোঃ তাজুল ইসলাম খান, ও ইউনিটের সহ সভাপতি এস এম বজলুল কাদেও শাহজাহান, আবু নাসের মিলু, সম্পাদক গাজী মোজাম্মেল হোসেন টুকু ও জিল্লুর রহমান প্রমুখ। এর আগে জাতীয় পতাকা উত্তোলন করে পাবলিক হলের সামনে থেকে মেইন সড়ক পর্যন্ত র‍্যালি করে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments