শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাকেশবপুরে কাউন্সিলরের বিরুদ্ধে মালিকানাধীন জমির উপর দিয়ে রাস্তা নির্মানের অভিযোগ

কেশবপুরে কাউন্সিলরের বিরুদ্ধে মালিকানাধীন জমির উপর দিয়ে রাস্তা নির্মানের অভিযোগ

জি এম মন্টিু: যশোরের কেশবপুরে এক ওয়ার্ড কাউন্সিলরের বিরুদ্ধে ব্যক্তি মালিকানাধীন সম্পত্তির উপর দিয়ে রাস্তা নির্মান করার অভিযোগ পাওয়া গেছে। এব্যাপারে জমির মালিক মঞ্জুয়ারা খাতুন বাদী হয়ে উপজেলা নির্বাহী অফিসার বরাবর একটি লিখিত অভিযোগ করেছে।
অভিযোগ সূত্রে জানা গেছে,কেশবপুর পৌর শহরের ৩নং ওয়ার্ড সাবদিয়া গ্রামের মহাতাপ শেখের মেয়ে মঞ্জুয়ারা খাতুন সাবদিয়া মৌজার ৪৬৯ খতিয়ানে ৫১৩ ও ২৩৮ দাগে মোট ১৫.৭৫ শতক জমি ক্রয় সুত্রে দীর্ঘদিন যাবৎ ভোগদখন করে আসছে। কিন্তু সম্প্রতি কেশবপুর পৌরসভার ১,২,ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষীত মহিলা কাউন্সিলর মেহেরুন্নেসা মেী ও তার স্বামী শহিদুল ইসলাম তার ক্রয়করা সম্পত্তির উপর দিয়ে জোরপূর্বক রাস্তা নির্মান করে নিচ্ছে। এছাড়া তিনি আমাকে বিভিন্ন ভাবে হুমকী-ধামকীসহ বিষয়টি উপরমহলে না জানানোর জন্য চাপ সৃষ্টি করে আসছে। এঘটনায় জমির মালিক মঞ্জুয়ারা খাতুন বাদী হয়ে মহিলা কাউন্সিলর ও তার স্বামীকে অভিযুক্ত করে ১২ মে কেশবপুর উপজেলা নির্বাহী অফিসার বরাবর একটি লিখিত অভিযোগ করেন। নির্বাহী অফিসার অভিযোগটি আমলে নিয়ে তদন্তের জন্য সহকারী কমিশনা কে (ভুমি) নির্দেশ দেন।
এব্যাপারে মহিলা কাউন্সিলর মেরীর কাছে জানতে চাইলে তিনি বলেন, মঞ্জুয়ারা খাতুন নামে কারো জমির উপর দিয়ে কোন রাস্তা নির্মান হচ্ছে না। আমাদের বিরুদ্ধে আনিত অভিযোগ সত্য নয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments