মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeসারাবাংলাস্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যার চেষ্টা: মাদারীপুরে সেই পুলিশ সদস্য গ্রেফতার

স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যার চেষ্টা: মাদারীপুরে সেই পুলিশ সদস্য গ্রেফতার

কাগজ প্রতিনিধি: মাদারীপুর পৌরসভার টিবি ক্লিনিক সড়কে স্কুলছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগ মোক্তার হোসেন নামের সেই পুলিশ সদস্যকে আটক করা হয়েছে। মঙ্গলবার সকালে তাকে আটক করা হয়।
স্থানীয় সূত্রে জানা গেছে, মাদারীপুর পুলিশ লাইনের পুলিশ সদস্য মোক্তার হোসেন দীর্ঘদিন থেকে শহরের টিবি ক্লিনিক সড়কে ভাড়া থাকেন। কয়েক দিন আগে মোক্তারের গর্ভবতী স্ত্রী গ্রামের বাড়ি চলে যায়। এই সুযোগ রবিবার রাতে শহরের টিভি ক্লিনিক সড়কের প্রতিবেশী এক স্কুলছাত্রীকে ঘরে ডেকে নেন। এসময় দরজা বন্ধ করে স্কুল ছাত্রীকে যৌন নির্যাতন করেন। বিষয়টি টের পেয়ে স্থানীয়রা বাইরে থেকে দরজা বন্ধ করে দেন।
পরে পুলিশ সদস্য মোক্তার হোসেন ওই স্কুলছাত্রীকে পেছনের ভেন্টিলেটর দিয়ে ফেলে দেন। এতে করে স্কুলছাত্রীর গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে।

এ ব্যাপারে কর্তব্যরত চিকিৎসক ডা. লেলিন জানিয়েছেন, ‘মেয়েটির পায়ের হাড় ভেঙে গেছে। প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। সেরে উঠতে কমপক্ষে ৩ মাস সময় লাগবে।’
অতিরিক্ত পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক মোক্তার হোসেনকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments