শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাবিজিবি’র পোশাকে দোকানে ঢুকে ৫০টি স্মার্টফোন ছিনতাই

বিজিবি’র পোশাকে দোকানে ঢুকে ৫০টি স্মার্টফোন ছিনতাই

কাগজ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার একটি শোরুম থেকে ৫০টি স্মার্টফোন ছিনতাইয়ের অভিযোগ উঠেছে বিজিবি’র পোশাক পরা তিন যুবকের বিরুদ্ধে। সোমবার দুপুরে উপজেলার কানসাট গোপালনগর মোড়ের কে এস টেলিকমের শোরুমে এই ছিনতাইয়ের ঘটনা ঘটে।
শোরুমের মালিক কবিরুল ইসলাম জানান, সোমবার দুপুরে একটি মোটরসাইকেলে করে বিজিবি’র পোশাক পরা তিনি ব্যক্তি তার দোকানের সামনে নামে। এরপর তারা দ্রুত দোকানে ঢুকে মোবাইলগুলো একের পর এক নিতে থাকে। এসময় প্রতিবাদ করলে তারা আটক করে নিয়ে যাওয়ার হুমকি দেয়। এসময় দোকানের কর্মচারী রুবেল প্রতিবাদ করলে ওই তিন যুবক তাকে ধাক্কা মেরে ফেলে দেয় এবং ৫০টি স্মার্ট মোবাইল ফোন নিয়ে দ্রুত কেটে পড়ে।
ওই শোরুমের সিসি টিভির ফুটেজে বিজিবি’র পোশাক পরা তিনজনকে দোকানের ভেতরের শোকেস থেকে মোবাইল ফোনগুলো নামাতে দেখা যায়।
এ ঘটনায় সোমবার সন্ধ্যায় শিবগঞ্জ থানায় একটি জিডি করেন ওই শোরুমের মালিক কবিরুল ইসলাম।
শিবগঞ্জ থানার ওসি শিকদার মো. মশিউর রহমান জানান, এ ঘটনায় তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।
চাঁপাইনবাবগঞ্জ ৫৩ বিজিবি’র অধিনায়ক লে. কর্নেল সাজ্জাদ সরোয়ার বলেন, ‘এ ঘটনায় তদন্ত করা হচ্ছে। ঘটনায় জড়িত বিজিবি সদস্যদের ৫৩-ব্যাটালিয়ন সদরে তলব করা হয়েছে। দোষী প্রমাণিত হলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments