শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাটাঙ্গাইলে ডিসি-ম্যাজিস্ট্রেটের গাড়িতে ক্ষুব্ধ যাত্রীদের আগুন-ভাঙচুর

টাঙ্গাইলে ডিসি-ম্যাজিস্ট্রেটের গাড়িতে ক্ষুব্ধ যাত্রীদের আগুন-ভাঙচুর

কাগজ প্রতিনিধি: ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের বিক্রমহাটি এলাকায় যানজটের প্রতিবাদে উত্তরবঙ্গগামী যানবাহন থেকে যাত্রীরা নেমে মহাসড়কে টায়ার জ্বালিয়ে আগুন ধরিয়ে দিয়েছে। এ অবস্থায় ডিসি ও ম্যাজিস্ট্রেট তাদের সঙ্গে কথা বলতে গেলে তারা ডিসির গাড়ি ভাঙচুর ও ম্যাজিস্ট্রেটের গাড়িতে আগুন ধরিয়ে দেয়।
ফলে মহাসড়কের দুইপাশে অন্তত ৫৫ কিলোমিটার দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে।
আজ মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় সদর উপজেলার বিক্রমহাটিতে এ আগুন দেয়ার ঘটনা ঘটে।
সাধারণ যাত্রীরা জানান, ঢাকাগামী যানবাহন ধীরগতিতে চললেও উত্তরবঙ্গগামী যানবাহন একেবারেই বন্ধ রয়েছে। এতে করে নারী ও শিশুসহ তারা চরম দুর্ভোগে পড়েছেন।
সরেজমিনে দেখা যায়, মহাসড়কের প্রায় পুরো এলাকাজুড়ে যানজটের সৃষ্টি হয়েছে। বিক্রমহাটি এলাকায় সাধারণ যাত্রীরা গাড়ি থেকে নেমে মহাসড়কের উত্তরবঙ্গগামী লেনে টায়ারে আগুন লাগিয়ে বিক্ষোভ করছে।
টাঙ্গাইল পুলিশ কন্ট্রোল রুমের এক কর্মকর্তা গণমাধ্যমকে জানান, সকাল থেকে সিরাজগঞ্জের যানজট থাকায় এ পাশ থেকে গাড়ি ছাড়তে না পারায় বঙ্গবন্ধু সেতুর পূর্ব পারে টোল আদায় বন্ধ থাকে। সে কারণে এ যানজটের সৃষ্টি হয়। পরে উত্তরবঙ্গগামী যাত্রীরা বিক্ষুব্ধ হয়ে ওই এলাকায় টায়ারে আগুন দেয়। এসময় নির্বাহী ম্যাজেস্ট্রেট রোকনুজ্জামানের গাড়িতে আগুন ধড়িয়ে দেয়। এ অবস্থা দেখে জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম যাত্রীদের সঙ্গে কথা বলতে গেলে উত্তেজিত যাত্রীরা তার গাড়িটিও ভাঙচুর করে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments