নেত্রকোনায় নিজ ঘরে মৎস্যজীবীকে গলাকেটে হত্যা

কাগজ প্রতিনিধি: নেত্রকোনার সদর উপজেলার সাকুয়া বাজার এলাকায় বিষ্ণু নামে এক জেলেকে গলা কেটে হত্যা করেছে একই এলাকার তাসকিন নামে এক যুবক। আজ মঙ্গলবার দুপুর ১২টার দিকে এ হত্যাকান্ডের ঘটনাটি ঘটে। ঘটনার একঘন্টা পর হত্যাকারীকে গ্রেফতার করেছে নেত্রকোনার মডেল থানা পুলিশ ।
এলাকাবাসী ও পুলিশ জানায়, মঙ্গলবার সকালে সাকুয়া বাজারের গন্ধবপুর গ্রামের বিষ্ণু চন্দ্র বর্মন নদীতে মাছ ধরে তা সাকুয়া বাজারে বিক্রি করে বাড়িতে এসে একাই ঘরে ঘুমাচ্ছিল। দুপুর ১২টার দিকে ওই এলাকার মৃত এম,এ আহাদের ছেলে তাসকিন (২৫) তার ঘরে ঢুকে ধাঁড়ালো অস্ত্র দিয়ে তাঁর গলা কেটে হত্যা করে বের হয়ে যায়। প্রতিবেশীরা কিছু সময় পর বিষ্ণুর মৃতদেহ ঘরের ভিতর দেখতে পায়। এ ঘটনার স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ হত্যাকারীকে গ্রেফতার ও লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরন করেন।
এ ব্যাপারে নেত্রকোনা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. ফখরুজ্জামান জুয়েল ঘটনাস্থল পরিদর্শন করে বলেন,নিহতকে ধাঁড়ালো অস্ত্র দিয়ে গলা থেকে মাথা বিচ্ছিন্ন করা হয়েছে এবং শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। এরই মধ্যে দুপুর দেড়টার দিকে হত্যাকারীকে আটক করা হয়েছে । হত্যার কারণ উদঘাটনে চেষ্টা চালাচ্ছে পুলিশ। মামলার প্রস্তুতি চলছে। লাশ হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে।