বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলামাদারীপুরে স্কুলছাত্রীকে ধর্ষণ, পুলিশের বিরুদ্ধে অসহযোগিতা-লাঞ্ছণার অভিযোগ

মাদারীপুরে স্কুলছাত্রীকে ধর্ষণ, পুলিশের বিরুদ্ধে অসহযোগিতা-লাঞ্ছণার অভিযোগ

কাগজ প্রতিনিধি: মাদারীপুরের কালকিনি উপজেলার লক্ষীপুর গ্রামে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এই ঘটনায় পুলিশ প্রথমে মামলা না নিয়ে কিশোরী ও তার স্বজনদের অসহযোগিতা এবং লাঞ্ছণা করেছেন বলে অভিযোগ করেছেন কিশোরীর পরিবার।

স্থানীয় সূত্রে জানা গেছে, কালকিনি উপজেলা লক্ষীপুর গ্রামের এক কিশোরীকে রবিবার গভীর রাতে বাড়ি থেকে ডেকে নিয়ে পাশের পাটক্ষেতে ধর্ষণ করে একই এলাকার ওয়ারেশ খানের ছেলে রাজিব খান। পরে স্থানীয়রা বিষয়টি টের পেয়ে রাজিবকে আটকে রাখে। এসময় খাসেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রে খবর দিলে কেন্দ্রের এসআই বেল্লালসহ ৫ পুলিশ কিশোরীকে ও তার স্বজনদের শারিরীকভাবে লাঞ্ছিত করে বলে অভিযোগ করেছেন কিশোরীর পরিবার। রাজিবকে উদ্ধার করে নিয়ে যায় পুলিশ। পরে এই ঘটনায় সোমবার কালকিনি থানায় মামলা দিতে গেলে পুলিশ মামলা না নিয়ে মীমাংসা করে দেয়ার জন্য সারা দিন বসিয়ে রাখে। সোমবার রাতে ধর্ষিতা কিশোরীকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। বিষয়টি পুলিশ সুপার জানতে পেরে তার হস্তক্ষেপে রাতেই কালকিনি থানায় মামলা হয়। কিশোরীর পরিবারের দাবি পুলিশের হুমকিতে রাতেই মাদারীপুর সদর হাসপাতালে থেকে কিশোরীকে বাড়ি নিয়ে যাওয়া হয়েছে।

তবে পুলিশ সুপার সুব্রতকুমার হালদার দাবী করেছেন মামলা হয়েছে। পুলিশের নির্যাতনের অভিযোগ সত্য নয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments