বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
Homeসারাবাংলাবেড়াতে গিয়ে মামা-ভাগ্নের করুণ মৃত্যু

বেড়াতে গিয়ে মামা-ভাগ্নের করুণ মৃত্যু

কাগজ প্রতিনিধি: চট্টগ্রাম নগরী থেকে কাপ্তাইয়ে বেড়াতে গিয়ে কর্ণফুলী নদীতে ডুবে মামা-ভাগ্নের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকেলে নদীতে গোসল করতে নামলে এ ঘটনা ঘটে।
মৃতরা হলেন, হামেদ হাসান আদর (৩০) এবং আনোয়ারুল আরেফিন অনু (১৯)। এদের মধ্যে রাতে ভাগ্নে অনুর লাশ উদ্ধার করা সম্ভব হলেও মামা হামেদের লাশের সন্ধান পাওয়া যায়নি।
কাপ্তাই থানার অফিসার ইনচার্জ সৈয়দ মোহাম্মদ নুর জানান, দুপুরের দিকে চট্টগ্রামের হালিশহর থেকে একই পরিবারের ১৮ জন সদস্য কাপ্তাইয়ে বেড়াতে যায়। বিকেলে এদের কয়েকজন পুরুষ সদস্য শীলছড়ি এলাকায় কর্ণফুলী নদীতে গোসল করতে নামে। সাঁতার না জানায় হামেদ ও অনু পানিতে তলিয়ে যায়।
খবর পেয়ে কাপ্তাই ফায়ার সার্ভিস ও নৌবাহিনীর ডুবুরিরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান শুরু করে। সন্ধ্যার দিকে ডুবুরিরা অনুর লাশ উদ্ধার করে। তবে রাত ৯টা পর্যন্ত হামেদের দেহের সন্ধান পাওয়া যায়নি। তবে ডুবুরিরা উদ্ধার তৎপরতা চালিয়ে যাচ্ছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments