শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাযশোরে নিজ দলের কর্মীদের হাতে আ.লীগ কর্মী খুন

যশোরে নিজ দলের কর্মীদের হাতে আ.লীগ কর্মী খুন

কাগজ প্রতিনিধি: যশোরের চৌগাছায় দলীয় প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে মমিনুর রহমান (৫০) নামে এক আওয়ামী লীগ কর্মী খুন হয়েছে। তিনি উপজেলার চৌগাছা সদর ইউনিয়নের লস্কারপুর গ্রামের শামসুদ্দিন ওরফে ইসমাইলের ছেলে।
আজ শুক্রবার সকালে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী নিহতের ভাতিজা রাকিব হোসেন ও স্ত্রী শেফালী বেগম বলেন, শুক্রবার সকালে বাড়ির পাশের পুকুরে নেটের পাটা দেয়ার কাজ করছিল। এ সময় একই গ্রামের মৃত সিরাজুল ইসলাম ওরফে সিরাজের ছেলে আলম হোসেন, মশিয়ার রহমান ও ইউনুছ আলীর নেতৃত্বে আলমের ছেলে তুষার, মশিয়ারের ছেলে সুমন, আলমের শ্যালক আবু বক্করের ছেলে নান্নু, আলমের ভাগ্নে চুরামনকাঠি গ্রামের রাসেল মমিনুরের উপর পরিকল্পিতভাবে হামলা চালায়।
এ সময় তারা দেশীয় অস্ত্র রাম-দা ও গাছি-দা দিয়ে এলোপাতাড়ি ভাবে কুপিয়ে মৃত ভেবে ফেলে রেখে চলে যায়। হামলাকারীরা ঘটনাস্থল ছেড়ে গেলে স্থানীয়রা তাকে উদ্ধার করে চৌগাছা মডেল হাসপাতালে নিলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
চৌগাছা মডেল হাসপাতালের চিকিৎসক ডা. সুব্রত কুমার বাগচী বলেন, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে। নিহতের দুই হাত, বুকে, পিঠসহ সমস্ত শরীরে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।
এ ব্যাপারে চৌগাছা থানার ওসি রিফাত খান রাজীব বলেন, ‘আমি ঘটনাস্থলে গিয়েছিলাম। আহতের পর দীর্ঘক্ষণ পড়ে থাকায় রক্তক্ষরণেই মৃত্যু হয়েছে বলে মনে করছি। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।’
চৌগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান বলেন, মোমিনুর আওয়ামী লীগের কর্মী ছিলেন। যারা তাকে হত্যা করেছে তাদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হোক এবং সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করা হোক।
তিনি আরো জানান, গত উপজেলা নির্বাচনে তার (নৌকা প্রতীকের) কর্মী হিসেবে কাজ করেছে মোমিনুর। অপরদিকে তাকে যারা হত্যা করেছে তারা ওই নির্বাচনে বিদ্রোহী প্রার্থী (আনারস প্রতীক) উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা এস এম হাবিবুর রহমানের পক্ষে কাজ করেছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments