শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাআইসক্রিমের সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যার চেষ্টা

আইসক্রিমের সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যার চেষ্টা

কাগজ প্রতিনিধি: রাজধানীর মুগদার মানিকনগর এলাকায় এক নারী তার সাড়ে ৩ বছরের কন্যা সন্তানকে আইসক্রিমের সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে হত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার পর শিশু রোজার মা রোকসানা আক্তার রুবি (৩২) আত্মহত্যার চেষ্টা করেন।
রোববার দিবাগত রাতে মুগদার মানিকনগর এলাকায় এ ঘটনা ঘটে।
খবর পেয়ে পুলিশ শিশুটির লাশ উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠায়। শিশুটির মা রোকসানা পুলিশ হেফাজতে মুগদা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।
মুগদার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রলয় কুমার সাহা বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যমকে বলেন, কয়েক বছর আগে শিশুটির বাবা মারা যায়। এর থেকে শিশুটিকে নিয়ে রোকসানা মুগদা এলাকায় থাকেন। রোববার রাতে রোকসানা তার মেয়েকে আইসক্রিমের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে খাওয়ায়। এতে শিশুটির মৃত্যু হয়। পরে রোকসানা আত্মহত্যার চেষ্টা করেন। রোকসানা হাসপাতালে চিকিৎসাধীন, তবে তিনি এখন ভালো আছেন।
কী কারণে ওই নারী এ ঘটনা ঘটিয়েছেন তার কারণ খুঁজে বের করা হচ্ছে বলে যোগ করেন ওসি প্রলয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments