শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাকেশবপুরে বাল্য বিয়ের অপরাধে ছেলেকে ২ বছর ও মেয়েকে ১ মাসের কারাদণ্ড

কেশবপুরে বাল্য বিয়ের অপরাধে ছেলেকে ২ বছর ও মেয়েকে ১ মাসের কারাদণ্ড

জি এম মিন্টু: যশোরের কেশবপুরে বাল্য বিয়ের অপরাধে ভ্রাম্যমান আদালত বসিয়ে ছেলেকে ২ বছর ও মেয়েকে ১ মাসের কারাদন্ডাদেশ প্রদান করেছে। সোমবার দুপুরে কেশবপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিজানুর রহমান তার অফিস কক্ষে নির্বাহী ম্যাজিস্ট্রেট এর ক্ষমতাবলে ভ্রাম্যমান আদালত বসিয়ে উভয় পক্ষের শুনানী শেষে তাদের বিরুদ্ধে এই রায় ঘোষনা করেন। উভয়কে যশোর কিশোর আদালতে প্রেরন করা হয়েছে।

দন্ডপ্রাপ্তরা হলো, যশোর সদর উপজেলার রুপদিয়া নরেন্দ্রপুর গ্রামের আশরাফ হোসেনের ছেলে এনামুল ইসলাম এনাম(২০) ও কেশবপুর পৌর শহরের মধ্যকুল গ্রামের আব্দুল মজিদের মেয়ে রাবেয়া খাতুন (১৭)। কিছুদির পূর্বে তারা বাড়ী থেকে অনাত্র পালিয়ে গিয়ে গোপনে বিয়ে করে। সোমবার এনাম তার বউকে নিয়ে শশুর বাড়ী মধ্যকুল গ্রামে বেড়াতে আসে। কেশবপুর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে মধ্যকুল গ্রামে অভিযান চালিয়ে এনাম ও রাবেয়াকে গ্রেফতার করে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments