প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল

হুমায়ুন কবির: নেত্রকোনা থেকে কেন্দুয়া পর্যন্ত মহাসড়ক উন্নয়ন প্রকল্পের জন্য ৩৫৩ কোটি টাকা বরাদ্দ অনুমোদন দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্থানীয় সংসদ সদস্য অসীম কুমার উকিলকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল করেছেন কেন্দুয়া উপজেলার আওয়ামী লীগের নেতাকর্মীরা।

বুধবার (১৯ জুন) বিকালে কেন্দুয়া পৌর শহরের সাউদপাড়া এলাকার উকিলবাড়ি থেকে আনন্দ মিছিলটি শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে স্থানীয় শহীদ মিনার প্রাঙ্গণে গিয়ে শেষ হয়।

মিছিলে উপজেলা, পৌর ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগসহ মহিলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং অঙ্গসংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

আনন্দ মিছিল শেষে স্থানীয় শহীদ মিনার প্রাঙ্গণে পৌর আওয়ামী লীগের সভাপতি কামরুল হাসান ভূইয়ার পরিচালনায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম, জেলা আওয়ামী লীগ নেতা পৌর মেয়র আসাদুল হক ভূইয়া, উপজেলা যুবলীগের আহ্বায়ক মোস্তাফিজুর রহমান বিপুল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক জাকির হাসান প্রমুখ।

পরে স্থানীয় শহীদ মিনার প্রাঙ্গণে সমাবেশ শেষে কেন্দুয়া প্রেসক্লাব সাংবাদিকদের সাথে এক প্রেস বিফিং করেন আওয়ামী লীগ নেতা ও পৌর মেয়র
আসাদুল হক ভূইয়া এসময় তিনি বলেন এলাকাবাসীর দীর্ঘদিনের দাবীর প্রেক্ষিতে এবং বর্তমান এমপি অসীম কুমার উকিলের আপ্রাণ প্রচেষ্টায়
একনেক সভায় মাননীয় প্রধানমন্ত্রী নেত্রকোনা থেকে কেন্দুয়া-আঠারবাড়ি-ঈশ্বরগঞ্জ পর্যন্ত মহাসড়ক উন্নয়ন প্রকল্পের জন্য ৭১০ কোটি টাকা বরাদ্দ অনুমোদন করেন।
তিনি অারো বলেন নেত্রকোনা -কেন্দুয়া সড়কটির দু’পাশের জমি অধিগ্রহণ,শেষে মহাসড়ক উন্নয়ন কাজ শুরু হবে।

এ বিষয়ে নেত্রকোনা সড়ক ও জনপদ (সওজ) বিভাগের নির্বাহী প্রকৌশলী দিদারুল আলম তফরদার
অনুমোদন দেওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, নেত্রকোনা -কেন্দুয়া মহাসড়ক উন্নয়নের জন্য ৩৫৩ কোটি টাকা এবং আঠারবাড়ি-ঈশ্বরগঞ্জ পর্যন্ত মহাসড়ক উন্নয়নের জন্য ৩৫৭ কোটি টাকা মোট ৭১০ কোটি টাকা একনেক সভায় বরাদ্দ অনুমোদন হয়েছে।