শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাচন্দ্রগঞ্জে রয়েল হাসপাতালের বিরুদ্ধে অপ্রপচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

চন্দ্রগঞ্জে রয়েল হাসপাতালের বিরুদ্ধে অপ্রপচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

মো: রবিউল ইসলাম: লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ রয়েল হাসপাতালের বিরুদ্ধে সম্প্রতি বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম, অনলাইন পত্রিকাসহ বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত সংবাদের প্রতিবাদে আজ বুধবার সকালে হাসপাতালের পক্ষ থেকে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। চন্দ্রগঞ্জ প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন হাসপাতালের চেয়ারম্যান ডা: মো: সোলায়মান। তিনি বলেন, গত ২৭/০৫/১৯ ইং তারিখে সদর উপজেলার আন্ডারঘর গ্রামের নুরুল ইসলামের স্ত্রী রুবি আক্তার রয়েল হাসপাতালে ভর্তি হয়। ভর্তির পূর্বে রোগীকে বাড়িতে নরমাল ডেলিভারীর চেষ্টা করা হয়। এক পর্যায়ে অবস্থা খারাপ হওয়ায় ওই রোগীকে রয়েল হাসপাতালে ভর্তি করা হয়। ভর্তির পর হাসপাতালের চিকিৎসকগণ দেখেন রোগীকে বাড়িতে ডেলিভারী করার চেষ্টা করা হয়েছে এতে করে রোগীর জরায়ুর ভিতর থেকে অব্যাহত রক্তক্ষরণ হচ্ছে। পরে রোগীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার পরামর্শ দেওয়া হলেও রোগীর স্বজনরা তাকে কুমিল্লা হাসপাতালে ভর্তি করে। ২ দিন ডাক্তারগণ রোগীকে আইসিইউতে রাখার জন্য স্বজনদের জানান। কিন্তু রোগীর স্বজনরা বিষয়টি গুরুত্ব না দিয়ে রোগীকে ঢাকায় নেওয়ার পথে অক্সিজেনের অভাবে রোগী পথে মারা যায়। অথচ এতে করে রয়েল হাসপাতালের কোন অবহেলা প্রমাণ পাওয়া যায়নি। এমনকি নিহত রোগীর স্বজনরা এ ঘটনায় আইনগত কোন ব্যবস্থা নেয়নি। তার পর একটি কুচক্রি মহল হাসপাতাল ও আমাদের সুনাম নষ্ট করার জন্য বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম, অনলাইন পত্রিকা ও বিভিন্ন সংবাদ মাধ্যমে রয়েল হাসপাতালে চিকিৎসা অবহেলা রোগী মৃত্যু শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। যা মিথ্যা বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত বলে জানান তিনি।

এ ঘটনায় হাসপাতালের সুনাম রক্ষায় ও চন্দ্রগঞ্জ বাজারে ব্যবসার সুন্দর পরিবেশ সৃষ্টি করতে তিনি সাংবাদিকসহ সকল মহলের সহযোগীতা কামনা করেন। এসময় চন্দ্রগঞ্জ ও লক্ষ্মীপুর জেলার শহরের কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেট্রনক্স মিডিয়ার সাংবাদিবৃন্দ উপস্থিত ছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments