বুধবার, মে ৮, ২০২৪
Homeসারাবাংলাকেশবপুর পৌর আওয়ামী লীগের কমিটি গঠন, পক্ষে-বিপক্ষে মিছিল

কেশবপুর পৌর আওয়ামী লীগের কমিটি গঠন, পক্ষে-বিপক্ষে মিছিল

জি এম মিন্টু: কেশবপুর পৌর আওয়ামীলীগের আহবায়ক কমিটি ঘোষনা করা হয়েছে। শনিবার সকালে কেশবপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস এম রুহুল আমীন ও সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে কমিটি ঘোষনা করার পর বিকেলে কমিটির পক্ষে-বিপক্ষে শহরে মিছিল বের হয়।
বিকেলে পৌরসভার মেয়র রফিকুল ইসলাম মোড়লের নেতৃত্বে নব কমিটির উদ্যোগে একটি আনন্দ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুরাতন বাস স্টান্ডের সামনে শেষ করেন। এখানে সংক্ষিপ্ত পথ সভায় বক্তব্য রাখেন মেয়র রফিকুল ইসলাম মোড়ল।
এদিকে ঘোষিত কমিটিকে অবৈধ দাবী করে সন্ধ্যায় এ্যাড. মিলন মিত্রের নেতৃত্বে সাবেক কমিটির উদ্যোগে একটি প্রতিবাদ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শহীদ দৌলত বিশ্বাস চত্বরে শেষ করেন। সেখানে পথ সভায় বক্তব্য রাখেন এ্যাড. মিলন মিত্র, উপজেলা যুবলীগের আহ্বায়ক প্যানেল মেয়র বিশ্বাস শহীদুজ্জামান শহীদ, যুগ্ম-আহ্বায়ক আবু সাঈদ লাভলু, পৌর কাউন্সিলর জামাল উদ্দিন সরদার, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কাজী মানিক প্রমুখ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments