বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাসাতক্ষীরায় কলেজ ছাত্রীর নগ্ন ছবি সোস্যাল মিডিয়ায়: বান্ধবী গ্রেফতার

সাতক্ষীরায় কলেজ ছাত্রীর নগ্ন ছবি সোস্যাল মিডিয়ায়: বান্ধবী গ্রেফতার

মোঃ সদরুল কাদির (শাওন): সাতক্ষীরা সদরে অবস্থিত ঝাউডাঙ্গা কলেজের প্রথম বর্ষের এক কলেজ ছাত্রীর নগ্ন ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার অভিযোগে তার বান্ধবী রিনি খাতুনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার সকালে সদর উপজেলার রামেরডাঙ্গা গ্রামের তার বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত রিনি খাতুন সদর উপজেলার রামেরডাঙ্গা গ্রামের আব্দুর রকিবের মেয়ে।

এদিকে, সামাজিক যোগাযোগ মাধ্যমে ওই কলেজ ছাত্রীর ছবি পোষ্ট করায় ক্ষোভে অপমানে রশিতে নিজেকে ঝুলিয়ে আত্মহত্যার চেষ্টায় ব্যর্থ হয়ে বর্তমান সে সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তার শারিরীক অবস্থা আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসকরা।

সাতক্ষীরা সদর থানার (ওসি) মুস্তাফিজুর রহমান জানান, কলেজ ছাত্রীকে সম্প্রতি বিয়ের জন্য দেখতে আসে পাত্রপক্ষ। এর প্রস্তুতি স্বরুপ প্রতিবেশি বান্ধবী রিনি খাতুন তাকে গোসলে সহায়তার সময় কৌশলে নগ্ন ছবি ধারণ করে। পরে তা ফেসবুকে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে কয়েকদফা কলেজছাত্রীর নিকট থেকে টাকা আদায় করে। এক পর্যায় চাহিদাকৃত মোটা অংকের টাকা দিতে ব্যর্থ হওয়ায় রিনি খাতুন তার নগ্ন ছবি ফেসবুকে পোস্ট করে।

এই খবর জানাজানি হলে ক্ষোভ অপমানে শুক্রবার রশিতে ঝুলিয়ে আত্মহত্যার চেষ্টা করেন ওই কলেজ ছাত্রী। এঘটনায় কলেজছাত্রীর পিতা শুক্রবার রাতে সদর থানায় রিনি খাতুনের নামে একটি অভিযোগ দায়ের করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments