বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাতাহিরপুর সীমান্তে ৩ কেজি গাঁজাসহ এক মাদক ববসায়ী আটক

তাহিরপুর সীমান্তে ৩ কেজি গাঁজাসহ এক মাদক ববসায়ী আটক

আহম্মদ কবির: সুনামগঞ্জ তাহিরপুর তাহিরপুর উপজেলার সীমান্ত এলাকা থেকে ৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। আটককৃত মাদক ব্যবসায়ী উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের লালঘাট গ্রামের আব্দুল মন্নাফের ছেলে নাম মো. লিটন মিয়া
স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার মধ্যরাতে টেকেরঘাট পুলিশ ফাঁড়ির একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সীমান্তের লালঘাট গ্রামের নুরুল ইসলামের বাড়ীর সামনের পাকা রাস্তা থেকে তাকে ৩ কেজি গাঁজাসহ আটক করে। এসময় তার সঙ্গে থাকা একই গ্রামের আহাম্মদ আলীর ছেলে মাসুদ মিয়া নামের একজন দৌড়ে পালিয়ে যায় বলে পুলিশ গণমাধ্যমকে জানায়।

তাহিরপুর থানা অফিসার ইন-চার্জ মো. আতিকুর রহমান বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যমকে জানান, আটককৃত মাদক ব্যবসায়ী লিটন মিয়াসহ মাসুদ মিয়াকে পলাতক আসামী দেখিয়ে তাহিরপুর থানায়, টেকেরঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ এ এস আই আবু মোছা । মাদকদ্রব্য নিয়ন্ত্রণ দমন আইনে একটি মামলা করেছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments