বৃহস্পতিবার, মে ২, ২০২৪
Homeসারাবাংলাউখিয়ায় চোলাই মদসহ ৩ যুবক আটক

উখিয়ায় চোলাই মদসহ ৩ যুবক আটক

কায়সার হামিদ মানিক: উখিয়া উপজেলার রত্নাপালং ইউনিয়নে পুলিশের অভিযানে চোলাই মদসহ তিন যুবককে আটক হয়েছে। সোমবার বিকালে রত্নাপালং ইউনিয়নের ভালুকিয়া পালং পুরাতন বাজারে এ অভিযান চালানো হয় বলে জানান ওসি (তদন্ত) নুরুল ইসলাম মজুমদার।
আটককৃতরা হল, রত্নাপালং ইউনিয়নের মধ্যরত্না গ্রামের অনাথ বড়ুয়ার ছেলে ঝিনুক বড়ুয়া (২০) ও একই গ্রামের লোকনাথ বড়ুয়ার ছেলে তাজেল বড়ুয়া (২৭)। তবে আটক অন্যজনের নাম ও পরিচয় জানা সম্ভব হয়নি।
সংশ্লিষ্ট একাধিক সূত্র জানিয়েছে, আটকরা চিহ্নিত মাদক ব্যবসায়ি। তাদের বিরুদ্ধে মাদক আইনে একাধিক মামলা রয়েছে।
সংশ্লিষ্ট একাধিক সূত্রে জানা গেছে, সোমবার বিকালে ভালুকিয়া পালংয়ের পুরাতন বাজারে মাদকের চালান লেনদেনের জন্য ৫/৬ জন লোক জড়ো হয়েছে খবরে পুলিশের একটি দল অভিযান চালায়। এসময় ঘটনাস্থলে পৌঁছামাত্র পুলিশের উপস্থিতি টের পেয়ে ২/৩ জন লোক দৌঁড়ে পালিয়ে যেতে সক্ষম হলেও ৩ জনকে আটক করা হয়েছে।
তিনি বলেন, ” এসময় আটকদের সঙ্গে থাকা ছোট একটি বস্তা খুলে পাওয়া যায় ৫ বোতল ( ৬/৭ লিটার ) চোলাই মদ। মদের বোতলগুলো পার্শ্ববতী ঘুমধুম ইউনিয়নের চাকমাপল্লী থেকে এনে লেনদেন করা হচ্ছিল বলে আটকরা স্বীকারোক্তিতে জানিয়েছে। ”
ওসি বলেন, আটকরা চিহ্নিত মাদক ব্যবসায়ি। আটকদের বিরুদ্ধে মাদক আইনে ৩ টি মামলা রয়েছে। আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা করা হয়েছে বলে জানান নুরুল ইসলাম।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments