শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাপুরান ঢাকায় ভবন ধস: বাবার পর ছেলের লাশ উদ্ধার

পুরান ঢাকায় ভবন ধস: বাবার পর ছেলের লাশ উদ্ধার

কাগজ প্রতিবেদক: রাজধানীর সদরঘাটের পাটুয়াটুলিতে ধসে পড়া তিনতলা ভবনের ধ্বংসস্তূপ থেকে শফিকুল ইসলামের লাশ উদ্ধার করা হয়েছে। এর আগে শফিকুলের বাবা জাহিদুল ব্যাপারীর লাশ উদ্ধার করা হয়।
কেন্দ্রীয় ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার কামরুল হাসান বুধবার রাতে গণমাধ্যমকে জানান, ধসে পড়া ওই ভবন থেকে দুইজনের লাশ উদ্ধার করা হয়েছে। লাশ দুটি পুলিশে দেওয়া হয়েছে। রাত পৌনে ১টার দিকে উদ্ধার তৎপরতা শেষ করা হয়।
এর আগে রাত ৮টার দিকে জাহিদুল ব্যাপারীর লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা। দুপুর দেড়টার দিকে ওই ভবন ধসে পড়ার পর সেখানে উদ্ধারকাজ চালায় ফায়ার সার্ভিসের কর্মীরা। ধসে পড়া ভবনটির ভেতরে বাবা ও ছেলে আটকা পড়েছে বলে আশঙ্কা করেন স্থানীয়রা।
দুর্ঘটনার পর কেন্দ্রীয় ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার রাসেল শিকদার জানান, পুরনো ঢাকার সদরঘাটের কাছে সুমনা হাসপাতালের পাশের ছয় নম্বর লেইনের ওই দোতলা ভবনটি বুধবার দুপুর দেড়টার দিকে ধসে পড়ে। খবর পেয়েই সেখানে উদ্ধার কার্যক্রম শুরু করে ফায়ার সার্ভিস কর্মীরা। রাসেল শিকদার বলেন, অনেক পুরনো ওই ভবনটি পরিত্যক্তই ছিল। তবে কয়েকজন হকার সেখানে থাকতেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments