বুধবার, মে ২২, ২০২৪
Homeসারাবাংলাবাফুফের বির্তকিত সিদ্ধান্তে ক্ষোভে ফুসছে ঠাকুরগাঁও জেলা

বাফুফের বির্তকিত সিদ্ধান্তে ক্ষোভে ফুসছে ঠাকুরগাঁও জেলা

কাগজ প্রতিনিধি: জেএফএ কাপ অনুর্ধ-১৪ মহিলা ফুটবলে ঠাকুরগাঁও জেলা ময়মনসিংহ জেলাকে হারিয়ে ফাইনালে উঠলেও বাফুফের বিতর্কিত সিদ্ধান্ত ফাইনালের জন্য ময়মনসিংহ জেলাকে সুযোগ করে দেয়। বাফুফের অভিযোগ ছিলো ঠাকুরগাও জেলার চার জন আগেও দুবার জেএফএ কাপ খেলেছে।
তবে আজ ঠাকুরগাঁও নাগরিক আন্দোলনের ব্যানারে প্রতিবাদ সমাবেশে ঠাকুরগাঁও জেলার নারী খেলোয়াড়েরা অংশগ্রহণ করে বাফুফের করা অভিযোগ উড়িয়ে দিয়ে বলেন, কোন এক মহলের নির্দেশেই ঠাকুরগাঁও জেলাকে বাদ দিয়ে ময়মনসিংহ জেলাকে ফাইনালে তুলতে তারা মরিয়া ছিলো। তারা সেখানে বলেন যে অভিযোগে তাদের বাদ দেওয়া হয়েছে সে অভিযোগ রংপুরের ছয় ফুটবলারের নামেও রয়েছে কিন্তু তারপরেও তাদের বাদ দেওয়া হয়নি।এসময় তারা প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।
নাগরিক প্রতিবাদ সমাবেশে জেলার বিভিন্ন শ্রেণীপেশার মানুষ ক্ষোভ প্রকাশ করে বলেন, সুষ্ঠতদন্তের মাধ্যমে ঠাকুরগাঁও জেলাকে ফাইনালিস্ট ঘোষনার দাবি করেন।
ঠাকুরগাঁওয়ের ম্যানেজার তাজুল ইসলাম আজকের কাগজকে বলেন,আমাদের অন্যয় ভাবে বাদ দেওয়া হয়েছে।বাফুফের এমন আচরণকে অক্রীড়াসুলভ বলে উল্লেখ করে বলেন যদিও বাফুফের অভিযোগ ভিত্তিহীন তারপরেও যাদের নামে অভিযোগ উঠেছে তাদের বাদ দিয়ে অন্যদের খেলার সুযোগ দিতে পারত।’

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments