সোমবার, মে ২৭, ২০২৪
Homeসারাবাংলাউখিয়ায় সংবাদকর্মীর উপর হামলার ঘটনায় থানায় মামলা

উখিয়ায় সংবাদকর্মীর উপর হামলার ঘটনায় থানায় মামলা

কায়সার হামিদ মানিক: উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের গয়ালমারা এলাকার বাসিন্দা ও স্থানীয় দৈনিক আজকের দেশবিদেশ পত্রিকার উখিয়াস্থ নিজস্ব প্রতিনিধি রফিক মাহামুদের উপর ইয়াবা ব্যবসায়ীরা পরিকল্পিত ভাবে হামলা চালিয়ে গুরুতর আহত করে। শনিবার রাত সাড়ে ৮টার দিকে তার উপর এই হামলা চালায় কয়েকজন ইয়াবা কারবারী। এই ঘটনায় রফিক মাহামুদ বাদী হয়ে ৫জনের নাম উল্লেখ্য করে অজ্ঞাতনামা আরো ২/৩জনকে আসামী করে উখিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। যার নং-৩৪, তাং-২১/০৭/২০১৯ইং।
মামলার আসামীরা হলেন, গয়ালমারা এলাকার মৃত রুস্তম আলী ছেলে, পালংখালীর শীর্ষ ইয়াবা ব্যবসায়ী মিজানুর রহমান (৩০), তার ছোট ভাই আতিকুর রহমান (২৮), তৌহিদুল ইসলাম (২২) মোঃ ইসমাইল(১৮) তাদের নিকট্মীয় তৈয়বা বেগম(৩০)।
স্থানীয় লোকজন আরো অভযোগ করে জানান, সংবাদকর্মীর উপর হামলাকারী ইয়াবা ব্যবসায়ী আতিকুর রহমান চট্টগ্রামে ১লাখ ২০ হাজার ইয়াবাসহ পুলিশের হাতে আটক হয়েছিল, কিন্তু আইনের ফাঁকফোকর দিয়ে গত ১ মাস পূর্বে জামিনে এসে আবার শুরু করেছে ইয়াবা ব্যবসা। তার বড় ভাই মিজানুর রহমানসহ অপরাপর ভাইয়েরাও এই ব্যবসায় জড়িত বলে তারা জানিয়েছেন।
উখিয়ার থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল মনসুর জানান, সংবাদকর্মীর উপর হামলার ঘটনায় জড়িতদের বিরুদ্ধে থানায় মামলার দায়ের করা হয়েছে। হামলাকারীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।
এদিকে সাংবাদিক রফিক মাহামুদ অভিযোগ করে বলেন, শনিবার রাতের পর থেকে তার উপর হামলাকারী ইয়াবা কারবারীরা তার পরিবারের লোকজনকে বিভিন্ন ভাবে হুমকি-ধমকি দিয়ে যাচ্ছে। এমনকি মামলায় যারা স্বাক্ষী দিয়েছেন তাদেরকেও হুমকি-ধমকি দিচ্ছে । যার ফলে তার পরিবার, স্বাক্ষী এবং সে নিজেই চরম নিরাপত্তাহীনতায় ভোগছে বলে জানিয়েছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments