মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
Homeসারাবাংলাছেলেধরা সন্দেহে গণপিটুনিতে রেনু হত্যা: গ্রেফতার আরো ৫

ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে রেনু হত্যা: গ্রেফতার আরো ৫

কাগজ প্রতিনিধি: রাজধানীর উত্তর বাড্ডায় সন্তানকে স্কুলে ভর্তি করাতে গিয়ে গণপিটুনিতে তাসলিমা বেগম রেনু নিহত হওয়ার ঘটনায় আরো পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। বুধবার রাতে বাড্ডার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত হলেন- মুরাদ (২২), সোহেল রানা (৩০), বিল্লাল হোসেন (২৮), আসাদুল ইসলাম (২২) ও রাজু আহমেদ (২৩)।
বাড্ডা থানার ওসি রফিকুল ইসলাম জানান, ভিডিও ফুটেজ দেখে গ্রেফতারকৃতদের শনাক্ত করা হয়।
এর আগে এ ঘটনায় গণপিটুনিতে নেতৃত্ব দেওয়া হৃদয়সহ আটজনকে গ্রেফতার করা হয়। এদের মধ্যে ওয়াসিম (১২) নামে এক কিশোরকে কিশোর সংশোধনাগারে পাঠানো হয়েছে। জাফর পাটোয়ারি নামে এক আসামি আদালতে সীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে। মূল আসামি হৃদয়কে বুধবার পাঁচদিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।
বুধবার রাতের গ্রেফতারকৃত পাঁচ আসামিকে সাতদিনের রিমান্ডের আবেদন জানিয়ে আজ আদালতে পাঠানো হয়েছে।
উল্লেখ্য, গত শনিবার সকালে উত্তর-পূর্ব বাড্ডার বাড্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ছেলেধরা সন্দেহে তাসলিমা বেগম রেনুকে পিটিয়ে হত্যা করা হয়। স্কুলটিতে নিজের চার বছরের মেয়ের ভর্তি করানোর জন্য তথ্য সংগ্রহ করতে গিয়েছিলেন তিনি। রাজধানীর মহাখালীতে চার বছরের মেয়ে ও মাকে নিয়ে থাকতেন তিনি। দুই বছর আগে স্বামীর সঙ্গে তার বিচ্ছেদ হয়। তার ১১ বছরের একটি ছেলেও রয়েছে। ছেলেটি বাড্ডায় বাবার সঙ্গে থাকে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments