বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাফের ছুরিকাঘাতের শিকার হলেন পিরোজপুরের এসিল্যান্ডের স্ত্রী

ফের ছুরিকাঘাতের শিকার হলেন পিরোজপুরের এসিল্যান্ডের স্ত্রী

কাগজ প্রতিনিধি: পিরোজপুর সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) রামানন্দ পালের স্ত্রী অদিতি বড়ালকে (২৭) আবারও ছুরিকাঘাত করার অভিযোগ পাওয়া গেছে। আজ বৃহস্পতিবার দুপুরে এক যুবক জেলা প্রশাসনের ডরমেটরি ভবনে ঢুকে তাকে পেটে ছুরিকাঘাত করেন। পিরোজপুর জেলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছেন তিনি।

এর আগে ২০১৮ সালের ৩ জুলাই বরগুনার বেতাগী উপজেলায় থাকাকালীন আদিতিকে একবার ছুরিকাঘাত করা হয়। তার এক সপ্তাহ পর পিরোজপুর জেলা প্রশাসনের ডরমেটরি ভবনে সহকারী কমিশনারের বাড়িতেও ছুরিকাঘাতের শিকার হন তিনি।

অদিতি বড়াল বাগেরহাটের চিতলমারী উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান কালিদাস বড়াল ও বাগেরহাটের সাবেক মহিলা সংসদ সদস্য হ্যাপি বড়ালের মেয়ে।

এ ঘটনার পরিপ্রেক্ষিতে স্থানীয় সংবাদকর্মীদের সঙ্গে কোনো কথা বলতে রাজি হননি এসিল্যান্ড রামানন্দ পাল। এমনকি হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে বাড়ি ফেরার পর কথা বলতে রাজি হননি অদিতিও।

জানা গেছে, আজ দুপুরে ডরমিটেরির বাড়িতে ঢুকে এক যুবক অদিতিকে ছুরিকাঘাত করে পালিয়ে যান। পরে খবর পেয়ে তার স্বামী পিরোজপুর জেলা হাসপাতালে তাকে ভর্তি করান।

পিরোজপুর জেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. শাকিল সরোয়ার বলেন, ‘অদিতি বড়ালের পেটের নিচের দিকে আঘাত করা হয়েছে। তিনি এখন শঙ্কামুক্ত। তাকে বাড়ি পাঠিয়ে দেওয়া হয়েছে।’

পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান জানান, এর আগে বরগুনার বেতাগী উপজেলায় ও পিরোজপুর জেলা প্রশাসনের ডরমেটরি ভবনে ছুরিকাঘাতের শিকার হন এসিল্যান্ড রামানন্দ পালের স্ত্রী। বিষয়টি পুলিশ গুরুত্ব দিয়ে তদন্ত করছে। অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments