মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
Homeসারাবাংলাঝালকাঠিতে ছেলে ধরা গুজব ছড়ানোয় যুবলীগ নেতা গ্রেফতার

ঝালকাঠিতে ছেলে ধরা গুজব ছড়ানোয় যুবলীগ নেতা গ্রেফতার

কাগজ প্রতিনিধি: ফেসবুকে ছেলে ধরার গুজব ছড়ানোর অভিযোগে ঝালকাঠিতে রিয়াজুল মোর্শেদ তালুকদার রিয়াজের নামে আটক যুবলীগ নেতার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে তাকে ঝালকাঠির জ্যেষ্ঠ বিচারিক হাকিম সানিয়া আক্তারের আদালতে হাজির করা হয়। রোববার জামিন শুনানির তারিখ ধার্য্ করে রিয়াজ তালুকদারকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।রিয়াজের পক্ষে আদালতে জামিন আবেদন করেন অ্যাডভোকেট নাসির উদ্দিন কবীর।
রিয়াজ শহরের কালীবাড়ি সড়কের ধোপারচক এলাকার অ্যাডভোকেট মরহুম হাবিবুর রহমান তালুকদারের ছেলে। তিনি জেলা যুবলীগ কমিটির সদস্য।

ঝালকাঠি থানার ওসি শোনিত কুমার গায়েন জানান, রিয়াজ তার ফেসবুক আইডিতে ছেলেধরা গুজব ছড়িয়ে শান্তিশৃঙ্খলা ভঙ্গের চেষ্টা করে। এ ঘটনায় পুলিশ তাকে বুধবার সন্ধ্যায় গাবখান সেতু এলাকা থেকে আটক করে। তিনি জানান, রাতে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা রিয়াজকে জিজ্ঞাসাবাদ করেন। পরে তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনের ২৫(২) ও ৩১(২) ধারায় একটি মামলা দায়ের করে এসআই আনোয়ার হোসেন খান। এ মামলায় যুবলীগ নেতা রিয়াজকে গ্রেফতার দেখিয়ে বৃহস্পতিবার দুপুরে আদালতে পাঠানো হয়। রিয়াজের মোবাইল ফোন সিমসহ জব্দ করা হয়েছে বলে তিনি জানান।
উল্লেখ্য বুধবার সন্ধ্যায় শহরতলীর গাবখান সেতু এলাকা থেকে তাকে গ্রেফতার করে থানা পুলিশ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments