শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাঝালকাঠির রাজাপুরে ডেঙ্গু জ্বরে আক্রান্ত যুবতীর মৃত্যু

ঝালকাঠির রাজাপুরে ডেঙ্গু জ্বরে আক্রান্ত যুবতীর মৃত্যু

রেজাউল ইসলাম পলাশ: ঝালকাঠির রাজাপুরে জ্বরে আক্রান্ত হয়ে নিগার সুলতানা (৩২) নামে ন্যাশনাল সার্ভিসের এক কর্মির মৃত্যু হয়েছে। রবিবার সকালে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।
মৃত নিগার সুলতানা উপজেলার সাতুরিয়া ইউনিয়নের দক্ষিন তারাবুনিয়া গ্রামের মোঃ শাহজাহান মৃধার মেয়ে ও পাশ্ববর্তী কাউখালী উপজেলার শিয়ালকাঠি গ্রামের মোঃ শামসুল হুদা খানের স্ত্রী। তিনি দুই কন্যা সন্তানের জননী। মৃত নিগার সুলতানার স্বামী ঢাকায় চাকুরি করার সুবাদে তিনি প্রায়ই ঢাকায় বেড়াতে যেতেন। সম্প্রতি ঢাকা থেকে (২৬ জুলাই শুক্রবার) জ্বরে আক্রান্ত হয়ে মৃত নিগার সুলতানা উপজেলার সাতুরিয়া ইউনিয়নের দক্ষিন তারাবুনিয়া গ্রামের পিতার বাড়িতে আসেন। জ্বরের তীব্রতা বেড়ে গেলে শনিবার (২৭ জুলাই) পাশ্ববর্তী উপজেলা ভান্ডারিয়ায় ডা. সৌরেন্দ্র নাথ নামে এক চিকিৎসকের স্বরনাপন্ন হন। ডাক্তার তাকে পরীক্ষা-নিরিক্ষা না করে তাকে কিছু ঔষুধ দিয়ে বাড়ি পাঠিয়ে দেন। পরের দিন রবিবার (২৮ জুলাই ) সকালে জ্বরে আক্রান্ত নিগার সুলতানাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল হাসপাতালে নেওয়া হলে সেখানে জরুরী বিভাগের চিকিৎসক তাঁকে মৃত ঘোষনা করেন। পরিবারের দাবী তিনি ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছিলেন।
জানা গেছে, তিনি সরকারের দুই বছর মেয়াদের ন্যাশনাল সার্ভিসের কর্মি হিসেবে রাজাপুর উপজেলা প্রানি সম্পদ কার্যালয়ে কর্মরত ছিলেন। রবিবার (২৮ জুলাই) বিকাল ৬টায় সাতুরিয়া ইউনিয়নের তার বাবার বাড়িতে নামাজে জানাযা শেষে পারিবারিক কবর স্থানে মৃতদেহের দাফন করা হয়।
উল্লেখ্য, ডেঙ্গু জ্বরে আক্রান্ত রোগীর মৃত্যুর এমন খবর উপজেলা শহরে ছড়িয়ে পড়লে এলাকায় আতংক বিরাজ করছে। এ ঘটনার খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ইমরান শাহারীয়ার, সহকারী কমিশনার (ভূমি) ও উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মাহবুবুর রহমান মৃত্যু নিগার সুলতানার পিতার বাড়িতে পরিদর্শনে যান। এ ব্যপারে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মাহবুবুর রহমান বলেন মৃত নিগার সুলতানার আক্রন্তের বর্ননা শুনে আমার ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছিল বলে মনে হয়। তবে পরীক্ষা ব্যতীত নিশ্চিত বলা যাবে না।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments