বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাযশোরে ভারতীয় রুপিসহ হুন্ডি ব্যবসায়ী আটক

যশোরে ভারতীয় রুপিসহ হুন্ডি ব্যবসায়ী আটক

শহিদুল ইসলাম: যশোরের কোতয়ালী থানাধীন নতুন হাট নামক স্থান থেকে ৬ লাখ ভারতীয় রুপিসহ রাইসুল ইসলাম (৩২) নামে এক হুন্ডি ব্যবসায়ীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

রবিবার (২৮ জুলাই) দুপুরে তাকে আটক করা হয়।

আটক রাইসুল মাগুরা জেলার শ্রীপুর থানার গাসিয়ারা গ্রামের অলিয়ার রহমান ছেলে এবং রয়েল কোচ পরিবহনের সুপার ভাইজার বলে জানাযায় ।

যশোর ব্যাটালিয়ন (৪৯ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্নেল মোঃ সেলিম রেজা, পিএসসি জানান, দীর্ঘদিন যাবত হুন্ডি, মাদক, চেরাচালান ও স্বর্ণ আটকের নিমিত্তে গোয়েন্দা তৎপরতাসহ অভিযান অব্যাহত রয়েছে তারই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে অদ্য যশোর ব্যাটালিয়নের হাবিলদার মোঃ আব্দুর রশিদ এর নের্তৃত্বে একটি বিশেষ দল তল্লাশি অভিযান চালিয়ে নতুন হাট পাকা রাস্তার উপর থেকে বেনাপোল-ঢাকাগামী রয়েল কোচ পরিবহনের (ঢাকা মেট্রো-ব-১৫-২০৮৪) বাসে তল্লাশি করে ৬ লাখ ভারতীয় রুপিসহ রাইসুলকে আটক করা হয়। যার সিজার মুল্য ৭,৫০,০০০/- (সাত লাখ পঞ্চাশ হাজার) টাকা বলে তিনি জানান।

আটককৃত হুন্ডির টাকাসহ আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন বলে তিনি জানান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments