শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাছেলেধরা গুজবের শিকার মিনুর জানাজায় হাজারো মুসুল্লির ঢল

ছেলেধরা গুজবের শিকার মিনুর জানাজায় হাজারো মুসুল্লির ঢল

আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাইলে ভূঞাপুরে ছেলেধরা গুজবের শিকার গণপিটুনিতে মৃত্যুবরণকারী ভ্যান চালক মিনু মিয়ার দাফন সম্পন্ন হয়েছে। মঙ্গলবার সকাল ৯ টায় উপজেলার টেপিবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জানাযা শেষে স্থানীয় কবরস্থানে তাঁকে দাফন করা হয়।
জানাযায় অংশ নেন ভূঞাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হালিম এ্যাডভোকেট, পৌর মেয়র মাসুদুল হক মাসুদ, সাবেক ভাইস চেয়ারম্যান সাহিনুল ইসলাম তরফদার বাদল, কাউন্সিলর মো. সোহেল, খন্দকার জাহিদ হাসান, , আ’ লীগ নেতা মো. আনোয়ার হোসেন, শিক্ষক, সাংবাদিকসহ সহস্রাধীক ধর্মপ্রাণ মুসলমান অংশগ্রহণ নেয়।

এর আগে (২৯ জুলাই) সোমবার রাতে মিনু মিয়ার লাশ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে বাড়িতে পৌঁছলে হাজারো নর-নারী- ছুটে যায় শেষ দেখা দেখার জন্য। কান্নায় অশ্রুসিক্ত হয়ে পড়েন অনেকেই। তাঁর মৃত্যুতে এলাকায় নেমে আসে শোকের ছায়া।

উল্লেখ্য উপজেলার টেপিবাড়ি গ্রামের কোরবান আলীর ছেলে মিনু মিয়া ২১ জুলাই ভূঞাপুর থেকে মাছ ধরার জাল কিনতে কালিহাতী উপজেলার সয়া নামক হাটে যান। হাটের কিছু কিশোর তাকে ছেলেধরা সন্দেহ করে এবং এলোপাথারি লাঠিশোটা দিয়ে আঘাত করতে করতে বিবস্ত্র করে ফেলে। গুরুতর আহত অবস্থায় তাকে টাঙ্গাইল সদর হাসপাতালে ভর্তি করা হলে তার অবস্থার অবনতি হয়। পরবর্তিতে তাকে ঢাকা মেডিক্যালে স্থানান্তর করা হয়। টানা ৯দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে সোমবার সকাল সাড়ে ১০ টায় ঢামেকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি ৬ বছরের এক ছেলে ও অন্তঃসত্ত্বা স্ত্রী রেখে যান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments