বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাব্রাহ্মণবাড়িয়ায় দু’পক্ষের সংঘর্ষে নিহত ২

ব্রাহ্মণবাড়িয়ায় দু’পক্ষের সংঘর্ষে নিহত ২

কাগজ প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়া সদরের বিলকেন্দুয়াই গ্রামে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে আহত দু’জন মারা গেছেন। তারা হচ্ছেন, মুক্তিযোদ্ধা আবদুর রউফ ও মলাই মিয়া। পূর্ববিরোধের জের ধরে গতকাল সোমবার বিকেলে এ সংঘর্ষে বাধে। এতে কমপক্ষে ৩০ জন আহত হয়।

আহতদের মধ্যে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় জেলা সদর হাসপাতালে ভর্তির পর রাতে আবদুর রউফ ও মলাই মিয়াকে ঢাকায় পাঠানো হয়। রাতে ঢাকা নেয়ার পথে মারা যান মলাই মিয়া। আর আজ সকালে ঢাকায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মুক্তিযোদ্ধা আবদুর রউফ। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

সোমবার সংঘর্ষ চলাকালে এবং আহতদের মৃত্যুর খবরে দু’পক্ষের লোকজনের ঘরবাড়ি ও দোকানপাট ভাঙচুর করা হয়। বর্তমানে এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।

পুলিশ ও স্থানীয় লোকজন জানিয়েছেন, বিলকেন্দুয়াই গ্রামে আধিপত্য বিস্তার করা নিয়ে দীর্ঘদিন ধরেই আনোয়ার ও নসরের মধ্যে বিরোধ চলে আসছে। এক সপ্তাহ আগে নসুরের পক্ষের কামালকে মারধোর করে আনোয়ারের লোকজন। এ ঘটনার জের ধরে সোমবার দু’পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। নিহত আবদুর রউফ নসর মিয়ার এবং মলাই মিয়া আনোয়ারের পক্ষের লোক।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments