ইভটিজিংয়ের প্রতিবাদ করায় ভাই-বোনকে ছুরিকাঘাত

ইভটিজিংয়ের প্রতিবাদ করায় ভাই-বোনকে ছুরিকাঘাত

কাগজ প্রতিনিধি: ইভটিজিংয়ের প্রতিবাদ করায় সিলেটে এনাম মিয়া নামে এক বখাটের ছুরিকাঘাতে ভাই-বোন আহত হয়েছেন। আহতরা হলেন- সুবর্ণা বেগম (৩০) ও তার ভাই মিথুন আহমদ (২০)।
শুক্রবার রাত ১০টার দিকে সিলেট সদর উপজেলার খাদিমপাড়া ইউনিয়নের শাহপরান এলাকায় এ ঘটনা ঘটে। আহত সুবর্ণা শাহপরান এলাকার এনাম আহমদের স্ত্রী।
স্থানীয় সূত্র জানায়, স্থানীয় মিথুনের দোকানে বসে স্কুলগামী মেয়েদের উত্ত্যক্ত করতো প্রতিবেশী এনাম মিয়া। এ ঘটনার প্রতিবাদ করেন মিথুন ও তার ভাই জাহিদ। পরবর্তীতে জাহিদকে রাস্তায় একা পেয়ে মারধর করেন এনাম। এরপর শুক্রবার রাত ১০টার দিকে মারধরের বিচার চাইতে এনামের বাড়ির উদ্দেশে রওনা হন সুবর্ণা ও তার ভাই মিথুন। কিন্তু বিচার দেওয়ার কথা শুনে ক্ষুব্ধ এনাম রাস্তায় তাদের ছুরিকাঘাত করেন। পরে গুরুতর আহতাবস্থায় তাদের সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
সিলেট মহানগর পুলিশের শাহপরান (র.) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাইয়ুম চৌধুরী বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। মূলত দোকানের সামনে বসতে নিষেধ করার জেরে হামলার এ ঘটনা ঘটেছে। এ বিষয়ে অভিযোগ পেলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।