রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
Homeসারাবাংলাসাপাহারে দু’দিনে ২৬৯৫ পিচ ইয়্যাবা ট্যাবলেট উদ্ধার, আটক ৪

সাপাহারে দু’দিনে ২৬৯৫ পিচ ইয়্যাবা ট্যাবলেট উদ্ধার, আটক ৪

বাবুল আকতার: নওগাঁর সাপাহার উপজেলার একাধিক পয়েন্ট হতে গত দু’দিনে ২হাজার ৬শ’৯৫পিচ ইয়্যাবা ট্যাবলেট সহ র‌্যাব চার মাদক ব্যাসায়ীকে আটক করেছে । গত সোমবার নাটোর র‌্যাবের সদস্যরা উপজেলার হাপানিয়া বিরামপুর এলাকা থেকে ১হাজার ৫০ ও জয়পুর হাট র‌্যাব কোচকুড়লিয়া এলকা হতে ৯শ’৮৫পিচ ইয়্যাবা ট্যাবলেট এবং ৩আগষ্ট শনিবার খোট্রাপাড়া মোড় এলাকা হতে ৬শ’৬০ পিচ ট্যাবলেট সহ ৪ মাদক ব্যাবসায়ীকে আটক করে। র‌্যাব সূত্রে জানা গেছে সোর্স মারফত গোপন সংবাদের ভিত্তিতে নাটোর র‌্যাব সদস্যগন সাপাহার উপজেলার বিভিন্ন এলাকায় ঝটিকা অভিযান পরিচালনা করে সন্ধ্যা ৬টার দিকে ১হাজার ৫০পিচ ইয়্যাবা ট্যাবলেট সহ উপজেলার বিরামপুর কুত্তি পাড়ার মৃত আবেদ আলীর ছেলে ফকির মোহাম্মাদ (৫০)এবং হাপানিয়া বেলডাঙ্গা গ্রামের আব্দুল জব্বারের ছেলে আকবর আলী (২৫) কে আটক করে রাত সাড়ে তিনট ার দিকে সাপাহার থানায় সোপর্দ করে একটি মামলা দায়ের করেন। অপর দিকে একই দিনে দুপুর ২টার দিকে জয়পুর হাট র‌্যাব সদস্যগন উপজেলার কোচকুড়লিয়া এলাকায় অভিযান চালিয়ে ৯শ’৮৫পিচ ইয়্যাবা ট্যাবলেট সহ উপজেলার রায়পুর গ্রামের নঈমুদ্দীনের ছেলে সাইফুল ইসলাম (৩৫) কে আটক করে বিকেলে থানায় সোপর্দ করে মামলা দায়ের করেন। এছাড়া গত ৩আগষ্ট শনিবারে জয়পুর হাট র‌্যাব উপজেলার খোট্রাপাড়া ভিকিনা এলাকায় অভিযান পরিচালনা করে ৬শ’৬০পিচ ট্যাবলেট সহ পিছর ডাঙ্গা মলপাড়া গ্রামের সাইফুল ইসলামের ছেলে আবু সুফিয়ান (২৩) নামের মাদক ব্যাবসায়ীকে আটক করে থানায় সোপর্দ করে।

এবিষয়ে সাপাহার থানায় পৃথক পৃথক তিনটি মামলা দায়ের হয়েছে বলে থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই নিউটন জানিয়েছেন। কোরবানীর ঈদকে সামনে রেখে সাপাহারে মাদক চোরা কারবারীদের তৎপরতায় উপজেলার স্কুল কলেজ পড়–য়া ছেলেদের নিয়ে অভিভাবকগন বেশ দু:চিন্তায় পড়েছে বলে অভিজ্ঞ মহল মনে করছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments