বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাসাতক্ষীরা বাইপাস সড়কে নির্বাহী ম্যাজিস্ট্রেট কর্তৃক মোবাইল কোর্ট পরিচালনা

সাতক্ষীরা বাইপাস সড়কে নির্বাহী ম্যাজিস্ট্রেট কর্তৃক মোবাইল কোর্ট পরিচালনা

মোঃ সদরুল কাদির: সাতক্ষীরা জেলা প্রশাসন, পুলিশ বিভাগ ও বিআরটিএ’র সমন্বয়ে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে। মঙ্গলবার দুপুরে শহরের বাঁকালস্থ নতুন বাইপাস সড়কে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। মোবাইল কোর্টে বিভিন্ন মোটযানের মধ্যে ৪ টি মামলার বিপরীতে ৪ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

বিআরটিএ সূত্রে জানা যায়, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার সাম্মী আক্তার ও বিআরটিএ’র মোটরযান পরিদর্শক মোঃ নাসিরুল আরিফিন উপস্থিতিতে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এতে ৪ টি মামলার বিপরীতে ৪ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

মোবাইল কোর্টের অভিযানের বিষয়ে সাতক্ষীরা বিআরটিএ’র সহকারী পরিচালক এ. এস. এম ওয়াজেদ হোসেন বলেন, সাতক্ষীরা জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এস এম মোস্তফা কামাল এবং বিআরটিএ খুলনা বিভাগীয় উপ-পরিচালক ইঞ্জিনিয়ার মোঃ মহাসিন হোসেন খুলনা বিভাগের প্রত্যেকটি সার্কেলে নির্দেশনা দিয়েছেন, যাদের ড্রাইভিং লাইসেন্স নেই অথচ গাড়ি চালান এদের বিরুদ্ধে নিয়মিত অভিযান চালানো হবে।

নির্দেশনা মোতাবেক সাতক্ষীরার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এস. এম. মোস্তফা কামালের নির্দেশনায় শহরের বিভিন্ন পয়ের্ন্টে অভিযান পরিচালনা করা হয়। তিনি আরও বলেন, অদক্ষ ড্রাইভাররা (লাইসেন্স বিহিন) প্রতিনিয়ত সাতক্ষীরাতে যান বহন এক্সিডেন্ট করছেন এবং প্রতি নিয়ত রাস্তাঘাটে সড়ক দুর্ঘটনা ঘটছে হত্যা। যেটা সত্যিই খুব দুঃখজনক। যার পরিপেক্ষির্তে এখন থেকে নিয়মিত অভিযান পরিচালনা করে হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments