শনিবার, মে ১১, ২০২৪
Homeসারাবাংলারংপুরে স্কুল ছাত্র আব্দুর রশীদ হত্যা মামলার আসামী মন্টি গ্রেফতার

রংপুরে স্কুল ছাত্র আব্দুর রশীদ হত্যা মামলার আসামী মন্টি গ্রেফতার

জয়নাল আবেদীন: চলন্ত বাসের নীচে ফেলে দিয়ে স্কুল ছাত্র আব্দুর রশীদ হত্যা মামলার আরো এক এজাহার ভুক্ত আসামীকে গ্রেফতার করেছে রংপুর মেট্রোপলিটন পুলিশ। রবিবার ভোরে পঞ্চগড় থানা পুলিশের সহযোগীতায় রংপুর কোতয়ালী থানার পুলিশ পঞ্চগড়ের সুগার মিল এলাকার একটি বাড়ি থেকে আসামী মন্টি (১৯) কে গ্রেফতার করে। মন্টিকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (গোয়েন্দা) আলতাফ হোসেন জানান.মন্টিকে পঞ্চগড় সুগারমিল এলাকা থেকে রবিবার ভোরে গ্রেফতার করা হয়েছে। সে এই মামলার এজাহারভুক্ত আসামী।

বৃহস্পতিবার রাতে নগরীর টেক্সটাইল মোড়ে সন্ত্রাসী মোজাফ্ফর ও তার সহযোগীরা রংপুর সাইনিং স্কুলের পঞ্চম শ্রেণীর ছাত্র রশীদকে কুপিয়ে চলন্ত বাসের নীচে ফেলে দিয়ে হত্যা করে। এঘটনায় নিহত রশীদের পিতা শহিদার রহমান বাদি হয়ে নগরীর কোতয়ালী থানায় একটি মামলা করে। অতিরিক্ত উপ-কমিশনার আলতাফ হোসেন সাংবাদিকদের জানান, এই হত্যা কান্ডের সাথে যারা জড়িত তাদের সকলকেই গ্রেফতার করা হবে। গ্রেফতারকৃত মন্টির বিরুদ্ধে কোতয়ালী থানায় বেশ কয়েকটি মামলা রয়েছে বলে পুলিশ জানায়। এর আগে র‌্যাব এই হত্যা মামলার অপর আসামী আলআমিন সরদার বাবুকে গ্রেফতার শনিবার নগরীর সাতগাড়া এলাকা থেকে গ্রেফতার করে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments