শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাচট্টগ্রামে রাঙ্গুনিয়ায় প্রবাসীর স্ত্রী খুন

চট্টগ্রামে রাঙ্গুনিয়ায় প্রবাসীর স্ত্রী খুন

আহসান হাবিব: চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় উপজেলায় শেলী আক্তার (৪০) নামে এক প্রবাসীর স্ত্রীকে ছুরিকাঘাতে খুন করা হয়েছে। গতকাল রোববার (১ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে পুলিশ উপজেলার হোসনাবাদ ইউনিয়নের নিশ্চিন্তাপুর গ্রামে এই ঘটনা ঘটে। মৃত শেলী আক্তার ওই গ্রামের দুবাই প্রবাসী মো. শাহ আলমের স্ত্রী। দুবাইয়ে থাকা স্বামী কৌশলে ভাড়াটে খুনি দিয়ে এই হত্যাকান্ড সংঘটিত করেছে বলে ধারণা পুলিশের।

পুলিশ জানায়, দুবাই থেকে শাহআলম তার স্ত্রীকে ফোন করে কোরবানির গরুর মাংস সিদ্ধ করে চন্দ্রঘোনা এলাকার এক প্রবাসীর মাধ্যমে তার কাছে পাঠানোর জন্য বলেছিলেন। চন্দ্রঘোনার ওই ব্যক্তি সোমবার দুবাইয়ের উদ্দেশে রওয়ানা দেবেন জানিয়ে রোববার বিকেলে তার কাছে মাংস পৌঁছানোর কথা বলেন। এরপর রোববার বিকেল সাড়ে তিনটার দিকে শেলী আক্তার তাদের গৃহপরিচারিকাকে নিয়ে রাঙ্গুনিয়া উপজেলার পার্শ্ববর্তী কাপ্তাইয়ের চন্দ্রঘোনার উদ্দেশে রওয়ানা দেন। তারা নিশ্চিন্তাপুর গ্রামের এভিয়ারি পার্কের কাছাকাছি এলাকায় পৌঁছালে দু’জন লোক শেলীকে টেনে জঙ্গলের ভেতরে নিয়ে যায়। এরপর গৃহপরিচারিকার সামনেই তার গলায় ও পেটে ছুরিকাঘাত করে তারা। এতে ঘটনাস্থলেই শেলীর মৃত্যু হয় এবং সন্ধ্যার দিকে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ মো. আহসানুল কাদের ভূঁইয়া জানান, প্রাথমিক তদন্তে জানতে পেরেছি কোরবানির মাংস পাঠানো এবং চন্দ্রঘোনায় সেগুলো নিয়ে যাওয়া, এটি শেলীর স্বামীর সাজানো নাটক। আসলে শেলীকে যারা খুন করে। ওই দুই জন ভাড়াটে খুনি বলে মনে হচ্ছে। শেলী শাহ আলমের দ্বিতীয় সংসারের স্ত্রী। তাদের মধ্যে দ্বন্দ্ব ছিল বলে জানতে পেরেছি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments