বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাজয়পুরহাটে নানাকে গলা কেটে হত্যা

জয়পুরহাটে নানাকে গলা কেটে হত্যা

এস এম শফিকুল ইসলাম: জয়পুরহাট সদরের করিমনগর এলাকায় নানাকে গলা কেটে হত্যা করেছে আপন নাতি। স্থানীয়রা নাতি বায়েজিদ বোস্তামিকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। বুধবার সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে। বায়েজিদ বোস্তামি সদর উপজেলার সগুনা এলাকার লিটনের ছেলে।
পুলিশ ও এলাকাবাসীরা জানান, সদর উপজেলার করিমনগর এলাকার নানা বেলাল হোসেনের বাড়িতে থকেে মেয়ের ছেলে নাতি বায়েজিদ বোস্তামি লেখাপড়া করত। বুধবার সকাল ১০টার দিকে বাড়ির কেউ না থাকার সুযোগে নানাকে ধারালো হাসুয়া দিয়ে গলা কেটে হত্যা করে পালানোর চেষ্টা করে। এসময় গ্রামবাসীরা রক্তাক্ত অবস্থায় তাকে দেখে আটক করে পুলিশকে খবর দেয়। পুলিশ এসে তাকে গ্রেফতার করে এবং নিহতের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়।
অন্যদিকে বুধবার ভোরে সদর উপজেলার ভাদসার দিওর গ্রামে বিদ্যুৎ চন্দ্র নামে এক যুবক রাতের খাবার খেয়ে নিজ শয়ন ঘরে ঘুমিয়ে পড়ে। সকালে তার মা ঘরের দরজা খোলা দেখে ভিতরে গিয়ে ঘরের চালার বাঁশের সাথে গলায় রশি দিয়ে ঝুলন্ত মরদেহ দেখতে পান। পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়। নিহত বিদ্যুৎ ঐ গ্রামের ফুনিন্দ্রনাথের ছেলে।
আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments