বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাহাতিরঝিলে কিশোর গ্যাং বিরোধী অভিযানে আটক শতাধিক

হাতিরঝিলে কিশোর গ্যাং বিরোধী অভিযানে আটক শতাধিক

বাংলাদেশ প্রতিবেদক: রাজধানীর হাতিরঝিলে কিশোর গ্যাং কালচার প্রতিরোধে অভিযান পরিচালনা করেছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) তেজগাঁও বিভাগ।

সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে তেজগাঁও শিল্পাঞ্চল, হাতিরঝিল থানা ও সংলগ্ন এলাকা থেকে শতাধিক কিশোরকে আটক করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে তেজগাঁও শিল্পাঞ্চল জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) হাফিজ আল ফারুক জানান, বেশ কিছুদিন ধরে গ্যাং কালচার বিরূপ আকার ধারণ করেছে। গ্যাং কালচারের বলি হতে হয়েছে বেশ ক’জনকে। সর্বশেষ রাজধানীর মোহাম্মদপুরে মো. মহসিন আলী নামে এক কিশোর খুন হয়।

তিনি বলেন, বেশ কয়েকজন অভিভাবক ও স্কুল পড়ুয়া উঠতি তরুণী ইভটিজিং শিকার ও বেপরোয়া আচরণের অভিযোগ করেছেন। সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে হাতিরঝিল থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে শতাধিক কিশোরকে আটক করা হয়েছে। তাদের নাম পরিচয়সহ অভিযোগের সঙ্গে জড়িত থাকার ব্যাপারে জিজ্ঞাসাবাদ ও তথ্য যাচাই-বাছাই চলছে। জড়িতদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থাগ্রহণ করা হবে।

এডিসি হাফিজ আল ফারুক বলেন, অভিভাবকদের সহযোগিতায় কিশোর গ্যাং কালচার প্রতিরোধে পুলিশ কাজ করছে। কোনো তরুণী যাতে উত্যক্ত কিংবা ইভটিজিং এর শিকার না হয় সেজন্য কার্যকরী পদক্ষেপ গ্রহণ করবে পুলিশ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments