বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলারওশন এরশাদকে বহিষ্কারের দাবিতে রংপুরে ঝাড়ু মিছিল

রওশন এরশাদকে বহিষ্কারের দাবিতে রংপুরে ঝাড়ু মিছিল

বাংলাদেশ প্রতিবেদক: জাতীয় পার্টিতে চেয়ারম্যান পদ নিয়ে সৃষ্ট দ্বন্দ্ব কোন্দলে বেগম রওশন এরশাদের ভূমিকায় ফুঁসে উঠেছে রংপুর জাতীয় পার্টি। তাকে দল থেকে বহিষ্কারের দাবিতে রংপুরে ঝাড়ু মিছিল করেছে মহিলা জাতীয় পার্টি।

শুক্রবার বিকেলে স্বঘোষিত চেয়ারম্যান রওশন এরশাদকে প্রত্যাখান করে তার বিরুদ্ধে ঝাড়ু মিছিল করেছে দলের মহিলা পার্টির নেতা-কর্মীরা। এসময় তাকে বহিষ্কারের দাবি করে মহিলা জাতীয় পার্টি।

বিকেলে রংপুর মহানগরীর সেন্ট্রাল রোডস্থ জাতীয় পার্টির দলীয় কার্যালয় থেকে ঝাড়ু মিছিল বের হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। এসময় মিছিল থেকে রওশনের বিরুদ্ধে বিদ্রুপ স্লোগান দেন মহিলা পার্টির নেতা-কর্মী ও সমর্থকরা।

পরে মিছিল শেষে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সমাবেশে পার্টির নেতারা দলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ঘোষিত বর্তমান চেয়ারম্যান জি এম কাদেরের প্রতি সমর্থন ব্যক্ত করেন। একই সাথে দলের ভেতরে কোন্দল, বিশৃঙ্খলা, দ্বন্দ্ব ও ভাঙ্গন ষড়যন্ত্রে লিপ্ত থাকার অভিযোগ এনে বেগম রওশন এরশাদ ও আনিসুল ইসলাম মাহমুদ আনিসকে বহিষ্কারের দাবি জানান।

অনুষ্ঠিত সমাবেশে রংপুর মহানগর মহিলা পার্টির আহ্বায়ক জেসমিন আকতারের সভাপতিত্বে বক্তব্য রাখেন সদস্য সচিব জোৎসনা বেগম, যুগ্ম আহ্বায়ক হালিমা বেগম, সুলতানা প্রমুখ।

উল্লেখ্য, জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা নির্ধারণকে কেন্দ্র করে স্পিকারকে জিএম কাদের চিঠি দেয়ার বিপক্ষে অবস্থান নেন রওশন এরশাদ। এ দ্বন্দ্ব থেকে দলীয় চেয়ারম্যান পদ নিয়ে নতুন করে পাল্টাপাল্টি দাবি করছেন জিএম কাদের ও রওশন এরশাদ। এ ঘটনার পরই ক্ষুদ্ধ হয়ে উঠে রংপুর বিভাগের জাপার সর্বস্তরের নেতা-কর্মীরা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments