শুক্রবার, মে ১৭, ২০২৪
Homeসারাবাংলাকুষ্টিয়ায় মাদক মামলায় যুবকের যাবজ্জীবন

কুষ্টিয়ায় মাদক মামলায় যুবকের যাবজ্জীবন

মুখলেসুর রাহমান সুইট: কুষ্টিয়ার দৌলতপুর থানার একটি মাদক মামলায় অভিযুক্ত মিল্টন (৩০) নামে এক যুবকের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।
সোমবার কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরুপ কুমার গোস্বামী আভিযুক্ত মিল্টনের উপস্থিতিতে এই রায় ঘোষণা করেন।দণ্ডপ্রাপ্ত মো. মিল্টন (৩০) কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার দৌলতখালী গ্রামের খোসবার আলীর ছেলে।
আদালত সূত্রে জানা যায়, ২০১৮ সালের ১৯ এপ্রিল সকাল সাড়ে ৮টায় দৌলতপুর উপজেলার বোয়ালিয়া হইতে পচামাদিয়া সড়ক থেকে হিরোইন বিক্রয়কালে আসামি মো. মিল্টনকে আটক করে তার দেহ তল্লাশি করলে পলিথিনে মোড়ানো ৬০ গ্রাম হিরোইন উদ্ধার করে পুলিশ।
এই ঘটনায় দৌলতপুর থানার এসআই শরিফুল ইসলাম বাদি হয়ে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১) ধারার টেবিলের ১(খ) মামলা করেন। মামলাটি তদন্ত শেষে ২০১৮ সালের ৩১আগষ্ট মিল্টনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন পুলিশ।

মামলার রাষ্ট্রপক্ষের আইনজীবি ও কুষ্টিয়া জজ কোর্টের পিপি অ্যাডভোকেট অনুপ কুমার নন্দী এই রায়ের বিষয়টি নিশ্চিত করে জানান, দীর্ঘ সাক্ষ্য শুনানি শেষে আসামীর বিরুদ্ধে আনীত অভিযোগ সন্দেহাতীত প্রমাণিত হওয়ায় আসামি মিল্টনের যাবজ্জীবন কারাদণ্ড ও ২৫হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক বছর কারাদণ্ডের আদেশ দেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments