শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাদীর্ঘদিন চিকিৎসা শেষে সুস্থ হয়ে বাড়ি ফিরল সেই শাহীন

দীর্ঘদিন চিকিৎসা শেষে সুস্থ হয়ে বাড়ি ফিরল সেই শাহীন

জি.এম.মিন্টু: যশোরের কেশবপুরে দীর্ঘদিন চিকিৎসা শেষে কিশোর শাহীন সুস্থ হয়ে বাড়ি ফিরেছে। ফেরার পর একনজর দেখার জন্য তার বাড়ি মানুষের ভিড় জমছে।
গত ২৮ জুন জীবিকার তাগিদে তার একমাত্র সম্বল ব্যাটারি চালিত ভ্যান নিয়ে মঙ্গলকোট থেকে বের হয়। কিন্তু ভাগ্য বড়ই নির্মম, একটা ভ্যানের লোভে যাত্রীবাহী চারজন অমানুষ তাকে রক্তাক্ত জখম করে পাটকেলঘাটার ধানদিয়া গ্রামের হামজাম তলা নামক স্থানে পাট ক্ষেতের ফেলে রেখে যায়। এলাকাবাসি তাকে উদ্ধার করে উন্নয়ত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তার রক্তাক্ত ছবিটি মুহুতের মধ্যে ভাইরাল হয় । ঢামেকে চিকিৎসাধীন কিশোর শাহীনের চিকিৎসার সকল ব্যয়ভার সরকার বহন করেন। পুলিশ ইতিমধ্যে হামলাকারীদের আটক করেছে। দীর্ঘ প্রায় তিন মাস পর বৃহ¯পতিবার রাতে শাহিন তার নিজ বাড়িতে ফিরে এসেছে। এদিকে শাহীন বাড়িতে ফিরে আসায় তাকে একনজর দেখার জন্য মানুষের ভিড় জমছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments