বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাহাইকোর্টে আইনজীবীদের সঙ্গে সাক্ষাৎ করলেন মিন্নি

হাইকোর্টে আইনজীবীদের সঙ্গে সাক্ষাৎ করলেন মিন্নি

সদরুল আইন: বরগুনায় রিফাত শরীফ হত্যা মামলায় তার স্ত্রী ও ৭ নম্বর আসামি আয়েশা সিদ্দিকা মিন্নি সাক্ষাৎ করতে সুপ্রিম কোর্ট বারে তার আইনজীবীর চেম্বারে আসেন আজ।

আজ রবিবার সকাল সাড়ে ১০টার দিকে তার বাবা মোজাম্মেল হোসেন কিশোরের সঙ্গে তিনি সুপ্রিম কোর্টে আসেন। মিন্নি তার প্রধান আইনজীবী জেড আই খান পান্নার চেম্বারে যান।

উচ্চ আদালতে নিঃস্বার্থভাবে আইনি লড়াই করা অন্য আইনজীবীদের সঙ্গে তিনি সাক্ষাৎ করেন। সেখানে তিনি পরবর্তী আইনি প্রক্রিয়া নিয়ে পরামর্শ করেন।

সৌজন্য সাক্ষাৎ ও আইনি পরামর্শ শেষে মিন্নির প্রধান আইনজীবী এ বিষয়ে সাংবদিকদের ব্রিফ করেন।২৬ জুন সকাল সাড়ে ১০টার দিকে বরগুনা সরকারি কলেজের সামনে নয়ন বন্ড ও তার সহযোগীরা প্রকাশ্যে রামদা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে রিফাত শরীফকে। এরপর গুরুতর আহত রিফাতকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওই দিন বিকালে তিনি মারা যান।

এ ঘটনায় রিফাতের বাবা দুলাল শরীফ বাদী হয়ে ১২ জনের নাম উল্লেখ করে বরগুনা থানায় হত্যা মামলা করেন, যেখানে মিন্নিকে প্রধান সাক্ষী করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments