মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeসারাবাংলাজয়পুরহাটে যুবককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা

জয়পুরহাটে যুবককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা

এস এম শফিকুল ইসলাম: জয়পুরহাটে রেজোয়ান হোসেন নামে এক যুবককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রবিবার দুপুরে পাঁচবিবি রোডে জিয়ার মোড় তিনমাথা এলাকায় এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। রেজোয়ান সদর উপজেলার পুরানাপৈল তাজপুর গ্রামের সালাম মহরীর ছেলে।

নিহতের পরিবার জানান, দীর্ঘদিন থেকে স্থানীয় প্রভাবশালী নেতারা ও দুষ্কৃতিকারীরা তাদের দলে চলাফেরা করতে বলে। কিন্তু নিহত রেজোয়ান তাদের সাথে চলাফেরা করে না। ইতিপূর্বেও তাকে লক্ষ্য করে হত্যার উদ্দ্যেশে গুলি করেছিল। এরই সূত্র ধরে রবিবার দুপুর অটোযোগে বাড়ি থেকে রেজোয়ান পাঁচবিবি যাওয়ার পথে মেইন রোডে জিয়ারমোড় তিনমাথা এলাকায় কয়েকজন তাকে অটো থেকে নেমে রাস্তার পাশে আখের ক্ষেতে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারিভাবে কুপিয়ে গুরুতর আহত করে। তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে তার মৃত্যু হয়। এ হত্যায় নিহতের পরিবার বিচার দাবি চেয়েছেন।

পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ মুনসুর রহমান জানান, এ হত্যার কারণ এই মুহূর্তে বলা যাচ্ছে না, তদন্ত চলছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতিও চলছে।

 

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments