কটিয়াদীতে বাস-ট্রাকের সংঘর্ষে ৪ জন নিহত

বাংলাদেশ প্রতিবেদক: কিশোরগঞ্জের কটিয়াদীতে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন ২ পুলিশসহ অন্তত ৩০ জন। মঙ্গলবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে কিশোরগঞ্জ-ভৈরব মহাসড়কে কটিয়াদী উপজেলাধীন আচমিতা ইউনিয়নের গাংকুলপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কিশোরগঞ্জ সদর উপজেলার অষ্টবর্গ গ্রামের মো. আবদুল বারিক মিয়া (৪৫), সদর উপজেলার কাটাবাড়িয়া গ্রামের মো. মাসুদ মিয়া (৪৪), ভৈরব উপজেলার ফয়সাল মিয়া (৮) ও টমি মিয়া (৬)।

কটিয়াদী হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই মো. জহিরুল ইসলাম জানান, সন্ধ্যা সোয়া ৬টার দিকে কিশোরগঞ্জ হতে ছেড়ে আসা অনন্যা সুপার নামের একটি যাত্রীবাহী বাস ও ভৈরব থেকে আসা কিশোরগঞ্জগামী একটি মালবাহী ট্রাকের সংঘর্ষ ঘটে। এতে আহত অবস্থায় কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর চিকিৎসক ২ জনকে মৃত ঘোষণা করেন। অপর ২ জন বাজিতপুরের জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

তিনি আরও জানান, মঙ্গলবার বিকাল সাড়ে ৩টায় একই সড়কে মধ্যপাড়া নামক স্থানে যাত্রীবাহী বাস যাতায়াত পরিবহন ও শ্যামলছায়া পরিবহনের মাঝে মুখোমুখি সংঘর্ষ হয়।

এ ছাড়া বিকাল ৫টার সময় ঢাকা ছেড়ে আসা অনন্যা পরিবহন নামে একটি যাত্রীবাহী বাস বৃষ্টির মাঝে বেপরোয়াভাবে চালিয়ে এসে গাংকুলপাড়া নামকস্থানে রাস্তা থেকে নিচে নেমে পড়ে।