শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাচালককে মারধরের প্রতিবাদে এনায়েতপুর-সিরাজগঞ্জ সড়কে বাস চলাচল বন্ধ

চালককে মারধরের প্রতিবাদে এনায়েতপুর-সিরাজগঞ্জ সড়কে বাস চলাচল বন্ধ

মারুফা মির্জা: চালককে মারধরের প্রতিবাদে এনায়েতপুর-সিরাজগঞ্জ সড়কে তৃতীয় দিনের মত বাস চলাচল বন্ধ রয়েছে। জেলা বাস মালিক ও মোটর শ্রমিক ইউনিয়নের ডাকা এই বাস ধর্মঘটে জেলার গুরুত্বপুর্ন এই অভ্যান্তরিণ সড়কে যাত্রীরা চড়ম দুর্ভোগ পোহাচ্ছে।

সিরাজগঞ্জ বাস মালিক সমিতির সভাপতি আলমাজী জিন্নাহ ও স্থানীয়রা জানান, গত মঙ্গলবার দুপুরে সজিব-মাহি পরিবহনের এনায়েতপুর থেকে সিরাজগঞ্জ গামী বাস বেলকুচির তামাই এলাকায় পৌছে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা রাজাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সোনিয়া সবুর আকন্দের দাঁড়িয়ে থাকা প্রাইভেট কারটি ধাক্কা দিলে তা পড়ে ক্ষতিগ্রস্ত হয়। তখন পাশে থাকা ঐ চেয়ারম্যান দাঁড়াতে বললে বাসের চালক দ্রুত পালিয়ে যায়। বিষয়টি জানতে পেরে সমেশপুরে লোকজন বাসটি আটক করে চালক শাহীন হোসেনকে মারধর করে। খবর পেয়ে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ ঘটনার প্রতিবাদে এরপর থেকেই এই সড়কে বাস চলাচল বন্ধ রয়েছে। এতে যাত্রা পথে মানুষ পোহাচ্ছে নানা দুর্ভোগ। তারা দাবী করেছে বিষয়টির মিমাংসার। এদিকে বেলকুচির রাজাপুর ইউপি চেয়ারম্যান সোনিয়া সবুর আকন্দ জানান, বিষয়টি মিমাংসার জন্য জেলা মোটর সমিতির অফিসে বসা হয়েছিল। সেখানে সুরাহার পর মোটর শ্রমিকেরা আবার আমার গাড়ির চালককে মারধর করে। আমি এর প্রতিবাদ জানাই।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments