কেন্দুয়ায় বিএনপি সমর্থিত লোককে আ.লীগের সভাপতি করায় সংবাদ সম্মেলন

হুমায়ুন কবির: নেত্রকোনার কেন্দুয়ায় বিএনপি সমর্থিত এক লোককে ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ওয়ার্ডবাসী। সোমবার (৩০ সেপ্টেবর) বিকালে দৈনিক নেত্রকোনার কাযার্লয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য মতি মিয়ার সভাপতিত্বে লিখিত বক্তব্য পাঠ করা হয়। লিখিত বক্তব্যে কান্দিউড়া ইউনিয়ন যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান শেখ বলেন, উপজেলার কান্দিউড়া ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি যাকে করা হয়েছে বিষ্ণুপুর গ্রামের ওই সবুজ মিয়া ইউনিয়ন বিএনপির সদস্য ছিলেন। তার পরিবারের লোকজন এখনো বিএনপির রাজনীতির সঙ্গে সক্রিয়ভাবে জড়িত। বক্তব্যে উদহারন টেনে বলা হয় ২০০১ সালের নিবার্চনে সবুজ মিয়া আওয়ামীলীগের বিরুদ্ধে বিএনপির করা মিথ্যা মামলায় সাক্ষী ছিলেন এবং তখনকার বিএনপির দলীয় এমপি প্রয়াত নুরুল আমীন তালুকদারের ঘনিষ্টদের একজন ছিলেন ।
সংবাদ সম্মেলনে তার নেতৃত্বে ওয়ার্ড আওয়ামীলীগ পরিচালিত হোক তা তারা চাননা এবং তাকে সভাপতি পদ থেকে অব্যাহতি প্রদানের দাবি রাখেন উপজেলা আওয়ামীলীগের নিকট। সংবাদ সম্মেলনে এছাড়া উপস্থিত ছিলেন ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক সামসুল আলম, ওয়ার্ড আওয়ামীলীগের সদস্য আব্দুল হাই, আব্দুল হান্নান, আব্দুল লতিফসহ অন্যরা।