শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলালালমনিরহাটে কলেজ ছাত্রীকে রিকশা থেকে তুলে নিয়ে গণধর্ষণ

লালমনিরহাটে কলেজ ছাত্রীকে রিকশা থেকে তুলে নিয়ে গণধর্ষণ

বাংলাদেশ প্রতিবেদক: লালমনিরহাটে এক কলেজ ছাত্রীকে রিকশা থেকে নামিয়ে জোরপূর্বক গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় দুই যুবকের বিরুদ্ধে সোমবার রাতেই লালমনিরহাট সদর থানায় মামলা করেছে ওই কলেজ ছাত্রী।

অভিযুক্তরা হলেন সদর উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়নের কাজীর চওরা গ্রামের গোলজারের ছেলে মজিদুল ইসলাম (৩৮) ও একই এলাকার দক্ষিণ চিনি পাড়া গ্রামের সরকার মিয়ার ছেলে রানা(২২)।

মামলার বিবরণে জানা যায়, লালমনিরহাট শেখ শফি উদ্দিন কমার্স কলেজের ১ম বর্ষের এক ছাত্রী(১৮) রংপুরে বোনের বাসা থেকে বাসযোগে সোমবার রাত ৮টার দিকে স্থানীয় মহেন্দ্রনগরে বাসস্ট্যান্ডে পৌঁছান। এরপর রিকশাযোগে নিজ বাড়ি বড়বাড়ি বাজারে যাওয়ার পথে ওই কলেজ ছাত্রীর রিকশার গতিরোধ করে তাকে নামায় অভিযুক্ত মজিদুল ইসলাম ও রানা। এরপর মেয়েটিকে মহেন্দ্রনগর মেধা বিকাশ রেসিডেনসিয়াল মডেল স্কুলের এক কক্ষে নিয়ে গিয়ে মজিদুল ও রানা তাকে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়।
এ ঘটনায় ধর্ষিতা বাদী হয়ে সোমবার রাতেই সদর থানায় মজিদুল ও রানার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে একটি মামলা দায়ের করে।

লালমনিরহাট সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ধর্ষিতার ডাক্তারি পরীক্ষা করে সম্পূর্ণ করে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments