বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলামুদি দোকানীর স্ত্রীকে নিয়ে সোহেল রানা উধাও

মুদি দোকানীর স্ত্রীকে নিয়ে সোহেল রানা উধাও

জি.এম.মিন্টু: যশোরের কেশবপুরে প্রেমের ফাঁদে ফেলে এক মুদি দোকানীর স্ত্রীকে নিয়ে অজানার উদ্দেশ্যে পাড়ি জমিয়েছে প্রেমিক সোহেল রানা। এঘটনায় ঐ মুদি দোকানী বাদী হয়ে স্ত্রী ও প্রেমিকের বিরুদ্ধে কেশবপুর থানায় একটি লিখিত অভিযোগ করেছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার রাজনগর বাকাবর্শি গ্রামের পশ্চিমপাড়ার মৃত বারিক মোল্যার ছেলে সোহেল রানা বন্ধুত্বের সুবাদে প্রায় মুদি দোকানদার রুহুল আমীন গাজীর বাড়িতে আসা যাওয়া করতো। এক পর্যায়ে তার অগোচরে তার স্ত্রী মিতু বেগম (২৫) এর সঙ্গে সোহেল রানার (২২) প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তার স্ত্রীকে প্রেমের ফাঁদে ফেলে বৃহস্পতিবার রাত সাড়ে ৭ টার দিকে সোহেল রানা তার স্ত্রীকে নিয়ে পালিয়ে যায়। যাওয়ার সময় স্বামীর জমি বিক্রির গচ্ছিত নগদ ৮০ হাজার টাকা, ২০ হাজার টাকা মূল্যের স্বর্ণালঙ্কার, ১০ হাজার টাকা মূল্যের একটি টাচ ফোনসহ প্রায় ২ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায়। গচ্ছিত টাকা হাত ছাড়া হওয়ায় অর্থনৈতিকভাবে ভেঙ্গে পড়েছে মুদি দোকান্দার রুহুল আমিন গাজী।

এঘটনায় বৃহস্পতিবার(০৩ অক্টোবর-১৯) রুহুল আমিন গাজী বাদী হয়ে সোহেল রানা ও তার স্ত্রী মিতু বেগমের বিরুদ্ধে কেশবপুর থানায় একটি লিখিত অভিযোগ করেছেন বলে থানার ডিউটি অফিসার সূত্রে জানা গেছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments