জুয়ার আসরে পুলিশের অভিযান, শ্রমিকলীগ নেতাসহ গ্রেফতার ৭

বাংলাদেশ প্রতিবেদক: বগুড়া দুপচাঁচিয়া উপজেলায় জুয়া খেলা অবস্থায় পৌরসভার প্যানেল মেয়র ও মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আজিম মিস্ত্রিসহ (৪৫) সাতজনকে গ্রেফতার করেছে পুলিশ।
রোববার বিকেলে দুপচাঁচিয়া উপজেলা মোটর শ্রমিক কার্যালয়ে অভিযান চালিয়ে জুয়া খেলার সরঞ্জামাদি ও এক লাখ নয় হাজার টাকা উদ্ধার করা করেছে।
পুলিশ জানায়, রোববার বিকেলে গোপন সূত্রে খবর পেয়ে দুপচাঁচিয়া থানা বাসস্ট্যান্ডসংলগ্ন মোটর শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে অভিযান চালায় পুলিশ। এ সময় কার্যালয়ে জুয়া খেলার আসর থেকে শ্রমিক লীগ দুপচাঁচিয়া উপজেলা শাখার সহ-সভাপতি বগুড়া জেলা মোটর শ্রমিক ইউনিয়ন দুপচাঁচিয়া শাখার সাধারণ সম্পাদক প্যানেল মেয়র আজিম মিস্ত্রি, বাসস্ট্যান্ড এলাকার আজাদ মন্ডলের ছেলে বুলবুল মন্ডল, সঞ্জয়পুর গ্রামের কছির উদ্দীনের ছেলে মিজানুর রহমান, ঘাটমাগুরা গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে আব্দুর রাজ্জাক, মহলদারপাড়ার দেলোয়ার হোসেনের ছেলে হাবিবুর মহলদার, নন্দীগ্রাম থানার মির্জাপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে আহসান হাবিব ও বগুড়া সদরের নিশিন্দারা মন্ডলপাড়ার মৃত আব্দুল আলীর ছেলে আব্দুল মজিদকে (৫৮) গ্রেফতার করে পুলিশ। গ্রেফতার আজিম মিস্ত্রি দুপচাঁচিয়া পৌরসভার প্যানেল মেয়র ও একই উপজেলার মোটর শ্রমিক ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক।
দুপচাঁচিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, উপজেলা মোটর শ্রমিক কার্যালয়ে অভিযান চালিয়ে এক লাখ নয় হাজার টাকাসহ জুয়া খেলার সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে। একই সঙ্গে দুপচাঁচিয়া পৌরসভার প্যানেল মেয়র আজিম মিস্ত্রিসহ সাতজনকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।