বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাআবরারের প্রতি সম্মান জানিয়ে সন্তানের নাম রাখলেন পুলিশ সদস্য

আবরারের প্রতি সম্মান জানিয়ে সন্তানের নাম রাখলেন পুলিশ সদস্য

বাংলাদেশ ডেস্ক: বুয়েট ছাত্র আবরার ফাহাদ হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে রাজধানীসহ সারাদেশে চলছে আন্দোলন। গত রোববার রাতে বুয়েটের দ্বিতীয় বর্ষের ছাত্র আবরার ফাহাদকে ডেকে নিয়ে যায় ছাত্রলীগের একদল নেতাকর্মী। এরপর তাকে শেরেবাংলা হলের ২০১১ নম্বর কক্ষে পিটিয়ে হত্যা করা হয়। আর এ ঘটনায় পুরো দেশ বিক্ষোভে উত্তাল। বিভিন্নভাবে মানুষ ক্ষোভ প্রকাশ করছেন।

আর এই ঘটনার মধ্যে বাংলাদেশ পুলিশ বাহিনীর কনস্টেবল শামীম হাসানের প্রথম পুত্র সন্তান জন্ম নেয়। বর্তমানে তিনি র্যা বে কর্মরত আছেন। বুধবার দুপুর সাড়ে ১২ টায় রাজধানীর একটি হাসপাতালে জন্ম নেয় তার প্রথম সন্তান। তিনি তার পুত্র সন্তানের নাম রেখেছেন আবরার ফাহাদ। যে নামটি এখন সারাদেশের মানুষের মুখে মুখে।

পুত্র সন্তান জন্ম নেয়ার পর কনস্টেবল শামীম ফেসবুক স্ট্যাটাসে লেখেন, আলহামদুলিল্লাহ, আল্লাহর অশেষ মেহেরবানিতে আজ (বুধবার) আমি পুত্র সন্তানের বাবা হলাম। মাশাআল্লাহ আমার সন্তানের নাম রেখেছি,এই মুহুর্তে সবার প্রিয় দেশের প্রথম ভাবনা শহীদ এর নামের প্রতি সম্মান রেখে ‘আবরার ফাহাদ।’

ইনশাআল্লাহ আমার সন্তানকে বর্তমান প্রচলিত পশ্চিমা উচ্চ ডিগ্রী এবং জঙ্গিবাদী ধর্মীয় মোল্লাদের থেকে দুরে রাখিয়া একজন দানশীল,গরীব দু:খী মানুষের সেবক হিসাবে সমাজের বুকে প্রতিষ্ঠিত করব।সবাই দোয়া করবেন মহান আল্লাহ যেন আমার নেক আশা কবুল করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments